Jio-র নয়া ধামাকা, 2999 টাকার প্ল্যানে দিচ্ছে 24 দিনের অতিরিক্ত বৈধতার সাথে Unlimited 5G ডাটা

নতুন বছরের জন্য Jio নিয়ে এসেছে New Year Offer 2024। এই নতুন প্ল্যানে আপনারা অতিরিক্ত 24 দিনের ভ্যালিডিটি পাবেন। তাহলে জেনে নেওয়া যাক এই নতুন অফার সম্পর্কে।

বর্তমানে ভারতের সব থেকে বড় টেলিকম সংস্থা হল Jio। বরাবর এই সংস্থা তার গ্রাহকদের জন্য দীর্ঘস্থায়ী প্রিপেইড রিচার্জ প্ল্যান নিয়ে আসে। প্রত্যেক বছর New Year এর সময় Jio তার গ্রাহকদের জন্য দীর্ঘস্থায়ী প্রিপেইড রিচার্জ প্ল্যানে অফার দেয়, যেমন এই বছরও দিয়েছিল। ঠিক একইভাবে নতুন বছরের জন্য Jio নিয়ে এসেছে New Year Offer 2024। এই নতুন প্ল্যানে আপনারা অতিরিক্ত 24 দিনের ভ্যালিডিটি পাবেন। তাহলে জেনে নেওয়া যাক এই নতুন অফার সম্পর্কে।

Jio

Jio 2999 প্ল্যানের বিস্তারিত তথ্য 

Jio নিয়ে এসেছে New Year Offer 2024। এই অফারে আপনারা 2 হাজার 999 টাকার রিচার্জটি অতিরিক্ত 24 দিনের জন্য পাবেন। এই রিচার্জটির আসল ভ্যালিডিটি 365 দিন অর্থাৎ 1 বছর। এই রিচার্জে 1 বছরের জন্য মোট 912.5 GB Data দিয়ে থাকে Jio। প্রত্যেকদিন 2.5 GB High Speed Data দেওয়া হয়। এই Data শেষ হয়ে গেলে 40 kbps স্পিডে Unlimited Data পান ব্যবহারকারীরা। এবার যুক্ত হবে অতিরিক্ত 24 দিন। 389 দিনের জন্য আপানারা এই রিচার্জটি করাতে পারবেন।

অর্থাৎ 24 দিনের জন্য অতিরিক্ত ডাটা পেয়ে যাবেন। এছাড়াও এই প্ল্যানে রয়েছে Unlimited Voice Call-এর সুবিধা। পাশাপাশি প্রত্যেকদিন 100টি SMS পেয়ে যাবেন। অন্যান্য প্ল্যানের মত এই রিচার্জে কয়েকটি অ্যাপের Free Subscription দেওয়া হয়। এই রিচার্জে আপনারা JioTV, JioCinema আর JioCloud-এর Free Subscription পেয়ে যাবেন। তবে এর সাথে কোন Discount Voucher যুক্ত হবেনা।

অন্যান্য রিচার্জ প্ল্যানের মত এই রিচার্জ প্ল্যানেও আপনারা Unlimited 5G Data পাবেন। ন্যূনতম 239 টাকার রিচার্জে এই সুবিধা দিচ্ছে JioJio-Official Website অথবা MyJio App থেকে রিচার্জ করাতে পারবেন। আজকে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ার জন্য ধন্যবাদ।

আরো পড়ুন