Jeep India Sale : ডিসেম্বরে মহা ধামাকা নিয়ে হাজির Jeep India, এই গাড়িটি কিনলেই পেয়ে যাবেন 11.85 লাখ ডিসকাউন্ট

বর্ষ শেষে বড়ো চমক নিয়ে হাজির Jeep India, এই গাড়িতে পেয়ে যাবেন 11.85 লাখের ফ্ল্যাট ডিসকাউন্ট, আজই আনুন বাড়িতে

Jeep India Sale : গাড়িপ্রেমীদের জন্য সুখবর! চলতি বছরের শেষে Jeep India নিয়ে এলো বিপুল ছাড়! বিশেষত SUV ভার্সনের ওপরে দুর্দান্ত ছাড় ঘোষণা করলো Jeep India! বছরের শেষে এই বড় ধামাকা, লাক্সারিয়াস গাড়ি চড়ার শখ পূরণ করবে বলে আশা করা যায়। সাম্প্রতিক, American ম্যানুফ্যাকচারার কোম্পানি ভারতের অধিকাংশ বাজার দখল করেছে এবং কয়েকটি জনপ্রিয় মডেল ভারতের বাজারে বিক্রি করছে যথা Compass, Meridian, Wrangler এবং দুর্দান্ত Grand Cherokee। এবারে জানা যাক গাড়ি গুলোর ওপরে ডিসেম্বরে দেওয়া ছাড়ের পরিমান।

Jeep India Sale : ডিসেম্বরে মহা ধামাকা নিয়ে হাজির Jeep India, এই গাড়িটি কিনলেই পেয়ে যাবেন 11.85 লাখ ডিসকাউন্ট

Jeep India Sale : SUVs, Compass-এর উপরে বিপুল ছাড়

গাড়ি প্রেমিদের জন্য উত্তেজনাময় একটি বছর! তবে বছরের শেষে ডিসেম্বরেও নিয়ে এলো বিপুল ছাড়। Compass বিশেষ বেনিফিট হিসাবে Rs.15,000, এবং New Meridian Overload-এর ওপরে পাওয়া যাচ্ছে 30,000 টাকার মতো বিশেষ অফার। অফারগুলি 2023-এর শেষ পর্যন্ত সীমাবদ্ধ। এছাড়াও, The Jeep Compass 4*4 গাড়িতে পেয়ে যাবেন Rs.1.65 লাখ পর্যন্ত বেনিফিট, এক্সচেঞ্জ বোনাস, কর্পোরেট ডিসকাউনট এবং 50,000 টাকার মতো ছাড়। আরো একটি বিশেষ সুবিধা আপনি প্রতি মাসে Rs.19,999 EMI সিস্টেমে কিনে নিতে পারেন ব্র্যান্ড নিউ Compass। প্রায় Rs. 4 লাখ পর্যন্ত অফারে পেয়ে যেতে পারেন Jeep Meridian Overload, তবে সীমিত সময়ের জন্য অফারটির প্রযোজ্য।

আরও পড়ুন : Mahindra Thar VS Suzuki Jimny : Thar নাকি Jimny, কোনটি আপনার জন্য বেস্ট? বুঝে নিন তুলনা দেখে

উল্লেখ্য, গ্রাহকরা কিনে নিতে পারেন এক্সচেঞ্জ বোনাস অফার হিসাবে 25,000 টাকায় আপগ্রেডিং গাড়ি Jeep Life। এছাড়াও পেয়ে যাবেন এক্সচেঞ্জ বোনাস, লয়্যালটি বোনাস এবং 2 লাখ টাকার মতো ক্যাশ ডিসকাউনট। ধরে নেওয়া যায়, ভবিষ্যতে এই গাড়িটি পাওয়া যাবে 11.85 লাখ টাকার মতো বেনিফিট অফারে। Jeep Wave-এর বিশেষ ওনারশিপ প্রোগ্রামে আপনি প্রবেশ করতে পারেন, যেটি এই মাসের ডোমেস্টিক মার্কেটে আসতে চলেছে।

আরো পড়ুন