Jeep India : বড় চমক! গ্রাহকদের জন্য ChatGPT-র সুবিধা নিয়ে এলো Jeep India, সাথেই দিচ্ছে 11.85 লাখের দুর্দান্ত ডিসকাউন্ট

Jeep India নতুন সার্ভিস লঞ্চ করেছে। এটি একটি chatbot, যা ChatGpt ব্যবহার করে গ্রাহকদের সাহায্য করবে। জেনে নিন বিস্তারিত।

Jeep India নতুন সার্ভিস লঞ্চ করেছে। এটির নাম ‘Jeep Expert‘। এটি একটি Chatbot, যা ChatGpt ব্যবহার করে গ্রাহকদের সাহায্য করবে। এটি Jeeplife Mobile Application-এর সাথেও যুক্ত। এটির মাধ্যমে গ্রাহকরা 24X7 সাহায্য পাবেন। গ্রাহকরা ব্র্যান্ড সম্পর্কে যে কোন প্রশ্নের উত্তর এর মাধ্যমে পেয়ে যাবেন। Chatbot-এর কারণে ব্যবহারকারীদের আর তথ্য অনুসন্ধানের জন্য ম্যানুয়াল ও Broucher-এ সার্চ করতে হবে না। Jeeplife Mobile Application-এর রেজিস্টার্ড ব্যবহারকারীরা Jeep Expert App-এর সুবিধা নিতে পারবেন।

Jeep India

এই সুবিধা গ্রাহকরা 24X7 পাবেন। এছাড়াও ব্র্যান্ড সম্পর্কিত যে কোন প্রশ্নের উত্তর ক্ষনিকের মধ্যেই তারা জানতে পারবেন। গ্রাহকরা চাইলে প্রোডাক্টের ফিচারস, সার্ভিস টিপস, কানেক্টিভিটি ফিচারস, ইউজার ম্যানুয়াল, ক্যাপাবিলিটি সহ অন্যান্য বিষয়ে জানতে পারবেন। AI Jeep India সম্পর্কিত যে কোন প্রশ্নের উত্তর দিতে পারবে। Jeep ChatGPT 3.5 AI মডেল ব্যবহার করেছে। অপরদিকে Jeep Expert ChatGPT 4 AI মডেল ব্যবহার করেছে।

এর পাশাপাশি আপনাদের জন্য আরেকটি দারুন সুখবর রয়েছে। আর মাত্র কয়েকদিন পর শেষ হয়ে যাবে 2023। তার আগে Jeep India দিচ্ছে Year End Discount। এই অফার আপনারা গোটা ডিসেম্বর জুড়ে পেয়ে যাবেন। Jeep India-র SUV রেঞ্জে 11 লাখ 85 হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট দিচ্ছে Jeep। আরো একবার জানিয়ে দিচ্ছি, এই অফার কেবলমাত্র 31শে ডিসেম্বর পর্যন্ত প্রযোজ্য। আপনারা ক্যাশ ডিসকাউন্ট এর পাশাপাশি পেয়ে যাবেন এক্সচেঞ্জ বোনাস। ভারতের যেকোনো ডিলারের থেকে Jeep এর SUV রেঞ্জের মডেল, এই ডিসকাউন্টে কিনতে পারবেন।

Jeep India-র Jeep Grand Cherokee-এ Year End Discount-এ সব থেকে বেশি বেনিফিট দেওয়া হচ্ছে। এই মডেলে আপনারা 11 লাখ 85 হাজার টাকা পর্যন্ত বেনিফিট পেয়ে যাবেন। অপরদিকে Jeep Compass-এ 1 লাখ 50 হাজার টাকা পর্যন্ত বেনিফিট পাবেন। আর Jeep Meridian Three-Row SUV-তে 4 লাখ টাকা পর্যন্ত বেনিফিট রয়েছে। এছাড়াও 10 বছর পর্যন্ত Financing এর অফার রয়েছে। এই অফারে Jeep Wrangler-এর ওপর কোনো ডিসকাউন্ট নেই।

আরও পড়ুন : Nissan Magnite : ভুলেও করবেন না দেরি, নতুন বছরে দাম বাড়তে চলেছে Nissan Magnite-এর Compact SUV-র

Jeep India তাদের গ্রাহকদের জন্য আরও একটি সুবিধা নিয়ে এসেছে। সাইক্লোন মিচাং এর কারণে যে সমস্ত গ্রাহকদের গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে, তাদের জন্য স্পেশাল অফার নিয়ে এসেছে Jeep India। যত দ্রুত সম্ভব নিকটবর্তী ডিলারের সাথে যোগাযোগ করুন।

আরো পড়ুন