Jeep India : ভুলেও করবেন না দেরি, ডিসেম্বরের শেষে দাম বাড়তে চলেছে Meridian ও Compass-এর, ফিচারস দেখেই ফেলুন কিনে

নতুন বছরে দাম বাড়তে চলেছে Jeep India-র এই দুই গাড়ি Compass ও Meridian-এর, জানুন বিস্তারিত

Jeep India তাদের CompassMeridian-এর দাম নতুন বছর থেকে বাড়াতে চলেছে। প্রায় 2% বাড়তে চলেছে এই মডেল দু’টির দাম। Jeep বর্তমানে Grand Cherokee, Compass, Wrangler, Meridian-এর মত SUV মডেল ভারতে বিক্রি করছে। Grand Cherokee-র এক্স শোরুম মডেলের দাম 80 লাখ 50 টাকা। অপরদিকে Compass-এর এক্স শোরুম মডেলের দাম শুরু হচ্ছে 20 লাখ 49 হাজার টাকা থেকে। আর Wrangler-এর এক্স শোরুম মডেলের দাম 62 লাখ 65 হাজার টাকা। Meridian-এর এক্স শোরুম মডেলের বর্তমান দাম 33 লাখ 40 হাজার টাকা।

Jeep India

Jeep India-র সবথেকে জনপ্রিয় মডেল হল Jeep Compass। এই মডেলটি 4 × 4 আর 4 × 2 দুটি ভার্সনেই পাওয়া যায়। এতে রয়েছে 2 লিটার ডিজেল মোটর। এটি Hood-এর নিচে থাকে। এই মডেলটি আপনারা ManualAutomatic দু’রকমের Transmission-এ পেয়ে যাবেন। তবে এই মডেলটির কোন পেট্রোল ইঞ্জিন ভার্সন নেই।

Jeep India-র Compass ও Meridian কবে লঞ্চ হয়েছিল?

Jeep একটি আমেরিকান ব্র্যান্ড। ভারতে এই ব্র্যান্ডটি Compass মডেলের মাধ্যমেই আত্মপ্রকাশ করেছিল। এখন এই কোম্পানিটির দু’টি নতুন মডেলই ভারতে বেশ জনপ্রিয়তা পেয়েছে। যথা :- Grand Cherokee আর MeridianGrand Cherokee ভারতে 2022 সালের নভেম্বরে Jeep India-র ফ্ল্যাগশিপে লঞ্চ হয়। অপরদিকে Meridian ভারতে লঞ্চ হয়েছিল 2022 এর মে মাসে। দাম বাড়ার আগে আপনারা এই দু’টি মডেল কিনে নিতে পারেন।

আরও পড়ুন : Mahindra XUV 300 : সমস্ত অপেক্ষার অবসান, অবশেষে প্রকাশ্যে এলো XUV 300-এর মূল্য প্রকাশের দিন

আরো পড়ুন