Itel P55 Plus : 45W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বাজারে এলো Itel-এর নতুন ফোন, দাম থাকবে সাধ্যের মধ্যে

গত মাসে, এই Itel কোম্পানির স্মার্টফোন Itel P55 Plus-কে Google Play Console-এর ডাটাবেসে দেখা গেছে। জেনে নিন ফোনটির স্পেসিফিকেশন।

Itel P55 Plus : Itel একটি চীনা বেসড টেলিকমিউনিকেশন কোম্পানি, যে সারা বিশ্বে বাজেট-ফ্রেন্ডলি মোবাইল ফোন তৈরির জন্য বিখ্যাত। গত মাসে, এই Itel কোম্পানির স্মার্টফোন Itel P55 Plus-কে Google Play Console-এর ডাটাবেসে দেখা গেছে।

Itel P55 Plus

সম্প্রতি, আফ্রিকায় এই ডিভাইসটিকে অফিসিয়াল করা হয়েছে। আজ এই প্রতিবেদনে Itel P55 Plus স্মার্টফোনটির স্পেশিকেশন ও ফিচারস সম্পর্কে বিস্তারিত আলোচোনা করবো।

Itel P55 Plus-এর স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্য

Itel P55 Plus-এ একটি উন্নত মানের 6.6 ইঞ্চি IPS LCD পাঞ্চ হোল ডিসপ্লে রয়েছে। হাই কোয়ালিটি ডিসপ্লেটি একটি HD+ রেজোলিউশন এবং 90Hz রিফ্রেশ রেট অফার করে। এছাড়া, মোবাইল ফোনটি Android 13 OS এবং Itel-এর কাস্টম UI চলে।

আরও পড়ুন : Nubia Red Magic 9 Pro : ভুলেও করবেন না দেরি, আজই বুক করুন Nubia-র এই ফোন আর পেয়ে যান দুর্দান্ত ডিসকাউন্ট

মোবাইল ফোনটিতে আছে Unisoc T606 চিপসেট। Itel P55 Plus দুটি ভেরিয়েন্ট এ আসে। একটিতে আছে 4GB RAM এবং 128GB ইনটারনাল স্টোরেজ সহ আসে। অন্যটিতে, আছে 8GB RAM এবং 256GB ইন্টারনাল স্টোরেজ আছে। এই স্মার্টফোনে একটি 5,000mAh ব্যাটারি প্যাক আছে, যা 45W-এর দ্রুত চার্জিং সহ পাওয়া যাবে। Itel দাবী করে, ফোনটিতে 65% পর্যন্ত চার্জ হতে সময় নেয় মাত্র 30 মিনিট। এবং ফোনটির সম্পূর্ণ চার্জ হতে সময় নেয় 75 মিনিট।

এবারে আসি, মোবাইল ফোনের অতি প্রিয় অংশ ক্যামেরা সম্পর্কে জানাতে। Itel-এ একটি 8-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে। ফোনের পিছনের দিকে একটি 50-মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা। সাথে একটি স্টাইলিশ AI লেন্স ও LED ফ্ল্যাশ রয়েছে। উল্লেখ্য, স্মার্টফোনটিতে ডুয়াল সিম, 4G ভোল্ট এবং Wi-Fi, ব্লুটুথ, GPS, একটি 3.4mm অডিও জ্যাক এবং আকর্ষণীয় ফেস আনলকের মত ফিচারস আছে।

আরও পড়ুন : Vivo V2314DA : শীঘ্রই বাজারে আসছে Vivo-র নয়া স্মার্টফোন, থাকবে 120W-এর ফাস্ট চার্জিং সাপোর্ট

Itel P55 Plus আফ্রিকাতে ~$ 140 টাকা দামের ট্যাগ সহ মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে। ফোনটিতে বিভিন্ন রকমের ইউনিক কালার ভ্যারিয়েশন আছে, সেগুলি হল- গ্যালাক্সি ব্লু, রয়্যাল গ্রিন এবং মিটিওর পার্পলের মতো কালারে পাওয়া যাবে।

আরো পড়ুন