iQOO Neo 9 Pro : শীঘ্রই বাজারে আসতে চলেছে iQOO-এর নতুন ফোন, দেখুন দাম থেকে ফিচারস সবকিছু

iQOO স্পষ্টভাবে Neo 9 Series লঞ্চের খবর জানায়নি। কিন্তু তাদের পোস্ট করা টিজার ইমেজ দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে iQOO-র Neo series ভারতে লঞ্চ হবে।

গত সপ্তাহে iQOO Neo 9 সিরিজ চীনে লঞ্চ করেছে। এই সিরিজে StandardPro মডেল রয়েছে। দু’টি মডেলেই প্রিমিয়াম স্পেসিফিকেশন যুক্ত করা হয়েছে। এবার iQOO Neo 9 Pro ভারতে লঞ্চ হতে চলেছে। এই ব্যাপারে iQOO-র অফিসিয়াল ‘X‘ হ্যান্ডেল থেকে পোস্ট করা হয়েছে।

iQOO Neo 9

যদিও iQOO Neo 9 Series লঞ্চের খবর জানায়নি। কিন্তু তাদের পোস্ট করা টিজার ইমেজ দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে iQOO Neo 9 Series ভারতে লঞ্চ হবে। আর ছবিতে দেখানো মডেলটি iQOO Neo 9 Pro-এর ডিজাইনের কথা মনে করিয়ে দিচ্ছে। তাই আশা করা যাচ্ছে, এই নতুন বছরে iQOO Neo 9 Pro এবার ভারতে লঞ্চ হবে।

আরও পড়ুন : Hyundai : মাইলস্টোন সৃষ্টি করলো Hyundai Motor, বিক্রি হল 6 লক্ষ ইউনিট গাড়ি

iQOO Neo 9 Pro-এর স্পেসিফিকেশন 

গত বছর iQOO Neo 7 Pro-এর সফলতার পর এই বছর ভারতে লঞ্চ হবে iQOO Neo 9 Pro। তবে Neo 8 Pro ভারতে লঞ্চ হয়নি। মনে করা হচ্ছে, চিনা বাজারে iQOO Neo 9 Pro-তে যে সমস্ত স্পেসিফিকেশন ছিল, তেমনভাবেই লঞ্চ হবে ভারতীয় বাজারেও। এতে 6.78 ইঞ্চ 1.5K OLED Display রয়েছে। যার রিফ্রেশ রেট 144Hz

আরও পড়ুন : Nissan Upcoming Cars : Maruti Suzuki-কে টেক্কা দিতে মাঠে নামছে Nissan, আসছে 3টি দুর্দান্ত গাড়ি

এই মডেল এ ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে। ছবি তোলার জন্য রয়েছে 50MP OIS প্রাইমারি ক্যামেরা ও 50MP আল্ট্রা ওয়াইড অ্যাংগেল লেন্স। এছাড়া এতে রয়েছে Dimensity 9300 SoC Processor। এই মডেলে 16GB RAM1TB ROM রয়েছে। আর 120W ফার্স্ট চার্জিং সাপোর্ট সহ 5,160mAh ব্যাটারি ক্যাপাসিটি রয়েছে।

আরো পড়ুন