ADVERTISEMENT

iPhone 15 Pro: আসতে চলেছে আকর্ষণীয় ডার্ক-ব্লু কালারে, ফাঁস হল তথ্য

বহু প্রত্যাশিত Apple iPhone 15 সিরিজ খুব শীঘ্রই আসছে ভারতে, লঞ্চের আগেই ফাঁস হল কিছু তথ্য

ADVERTISEMENT

iPhone 15 Pro: অ্যাপেল তার অত্যন্ত প্রত্যাশিত আইফোন ১৫ সিরিজ এই বছরের সেপ্টেম্বরে লঞ্চের ঘোষণা করা হবে বলে আশা করা হচ্ছে। আসন্ন আইফোন ১৫ সিরিজের অধীনে মোট চারটি মডেল রয়েছে বলে জানা যাচ্ছে, যথা স্ট্যান্ডার্ড আইফোন ১৫, আইফোন ১৫ প্লাস, আইফোন ১৫ প্রো এবং আইফোন ১৫ প্রো ম্যাক্স। যদিও অ্যাপেল আনুষ্ঠানিকভাবে এই স্মার্টফোনগুলি সম্পর্কে কোনও সুনির্দিষ্ট তথ্য প্রকাশ করেনি, তবে একটি সাম্প্রতিক ফাঁস থেকে একটি উত্তেজনাপূর্ণ তথ্য প্রকাশ পেয়েছে, যে iPhone 15 Pro একটি নতুন এবং আকর্ষণীয় গাঢ় নীল রঙের কালার শেডে বাজারে লঞ্চ হতে চলেছে।

ADVERTISEMENT

iPhone 15 Pro-তে যে কালার শেডগুলি থাকতে পারে

MacRumors-এর একটি সাম্প্রতিক প্রতিবেদন প্রকাশ করেছে যে, আসন্ন iPhone 15 Pro-তে একটি সূক্ষ্ম ধূসর টোন সহ একটি এক্সক্লুসিভ ডার্ক-ব্লু কালার শেডের সাথে আসতে পারে। আরও জানা যাচ্ছে যে iPhone 15 Pro এর এই কালার অপশনটি আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করা হয়নি এবং এটি সম্ভবত একটি পরীক্ষামূলক কনফিগারেশন হতে পারে।

ফাঁস হওয়া তথ্য থেকে জানা যায় যে আইফোন ১৫ প্রো-এর নতুন ডার্ক-ব্লু শেডটি আইফোন ১২ প্রো মডেলগুলির কথা কথা মনে করিয়ে দেয়। এর পাশাপাশি, এই ফোনের আরও সম্ভাব্য কালার শেডের ইঙ্গিত পাওয়া যাচ্ছে, যেমন সিলভার, স্পেস গ্রে/স্পেস ব্ল্যাক এবং একটি টাইটানিয়াম গ্রে শেড। ফাঁস হওয়া তথ্যগুলিতে একটি ব্রাশ ফিনিশ সহ স্মার্টফোনটিকে দেখা গিয়েছে, যা এই ফোনটির নির্মাণে একটি নতুন টাইটানিয়াম উপাদানের ব্যবহারকে নির্দেশ করে।

উপরে উল্লিখিত বিবরণ ছাড়াও, আশা করা হচ্ছে যে iPhone 15 Pro-তে, iPhone 14 Pro এর ডিজাইনের উপাদানগুলি বজায় থাকবে। ফাঁস হওয়া চিত্রগুলি থেকে জানা যায় আইফোন ১৫ প্রো-তে ভলিউম নিয়ন্ত্রণের জন্য দুটি বোতামের নকশা রয়েছে। ডিভাইসের পিছনে, একটি পরিচিত ক্যামেরা মডিউল দেখানো হয়েছে, যেখানে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেন্সর এবং একটি LED ফ্ল্যাশ রয়েছে।

আরো পড়ুন