Infinix Smart 8 : 13ই জানুয়ারি লঞ্চ হতে চলেছে Infinix-এর দুর্দান্ত এই ফোন, দেখুন দাম থেকে ফিচারস সবকিছু

এবার Infinix Smart 8 মডেল 13ই জানুয়ারি দুপুর 12 টায় ভারতে লঞ্চ হবে। লঞ্চের আগে ফ্লিপকার্টে Infinix Smart 8-এর স্পেসিফিকেশন ও ডিজাইন পোস্ট করা হয়েছে। জেনে নিন Infinix Smart 8 মডেলের ডিজাইন, স্পেসিফিকেশন ও দাম।

2023 সালের ডিসেম্বরে ভারতে Inifinx তার Infinix 8 HD এর উপর থেকে পর্দা সরিয়েছিল। এবার Infinix Smart 8 মডেল 13ই জানুয়ারি দুপুর 12 টায় ভারতে লঞ্চ হবে। লঞ্চের আগে ফ্লিপকার্টে Infinix Smart 8-এর স্পেসিফিকেশন ও ডিজাইন পোস্ট করা হয়েছে। জেনে নিন Infinix Smart 8 মডেলের ডিজাইন, স্পেসিফিকেশন ও দাম।

Infinix Smart 8 : 13ই জানুয়ারি লঞ্চ হতে চলেছে Infinix-এর দুর্দান্ত এই ফোন, দেখুন দাম থেকে ফিচারস সবকিছু

Infinix Smart 8 মডেলের স্পেসিফিকেশন :

এই মডেলে 6.6 ইঞ্চ LCD HD+ প্যানেল রয়েছে। সাথে পাঞ্চ-হোল ডিজাইন আছে। এই স্ক্রিনের রিফ্রেশ রেট 90Hz। নোটিফিকেশন এনিমেশন এর জন্য এই মডেলে Magic Ring রয়েছে। এই সেগমেন্টের Infinix Smart 8 প্রথম স্মার্টফোন যেটাতে Side Facing Fingerprint Scanner রয়েছে। এছাড়া এতে রয়েছে 8MP ফ্রন্ট ক্যামেরা। আর LED ফ্ল্যাশ সহ 50MP প্রাইমারি ব্যাক ক্যামেরা রয়েছে। এই ফোনের ক্যামেরাতে পোর্ট্রেট মোড ও AR shot যুক্ত রয়েছে।

এবার যদি আমরা স্টোরেজের কথা বলি, এই মডেলে 4GB RAM4GB ভার্চুয়াল RAM রয়েছে। অর্থাৎ আপনারা মোট 8GB RAM পেয়ে যাবেন Infinix Smart 8 মডেলে। তবে এখনও পর্যন্ত এই স্মার্টফোনের প্রসেসর সম্বন্ধে জানা যায়নি। এতে রয়েছে 5,000mAh ব্যাটারি ক্যাপাসিটি। এই মডেল Rainbow Blue, Galaxy White, Shiny GoldTimber Black রঙে পাওয়া যাবে।

Infinix Smart 8 মডেলের দাম :

ভারতে Infinix 8 HD মডেলের দাম 6 হাজার 299 টাকা। ব্র্যান্ডের তরফ থেকে জানানো হয়েছে, ভারতে Infinix Smart 8 মডেলের দাম 7 হাজার টাকার নিচে হবে।

এই ধরনের আরও তথ্য পেতে আমাদের ওয়েবসাইটটি ফলো করতে ভুলবেন না। আজকের প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

আরো পড়ুন