Infinix Smart 8 : Vivo ও Oppo-কে টেক্কা দিতে নতুন ফোন নিয়ে হাজির Infinix, দেখুন ফিচারস

Infinix লঞ্চ করেছে তাদের নতুন স্মার্টফোন। ভারতে লঞ্চ হয়েছে Infinix Smart 8 স্মার্টফোন। এই নতুন স্মার্টফোনটি অনেক ক্ষেত্রেই Smart 8 HD মডেলের সাথে সামঞ্জস্যপূর্ণ। তবে এই দুটি মডেলের চিপসেট আর ক্যামেরা সেটআপ কিন্তু আলাদা। দেখে নিন Infinix Smart 8 মডেলের দাম আর ফিচারস।

সময়সূচী মেনে গতকাল Infinix লঞ্চ করেছে তাদের নতুন স্মার্টফোন। ভারতে লঞ্চ হয়েছে Infinix Smart 8 স্মার্টফোন। এই নতুন স্মার্টফোনটি অনেক ক্ষেত্রেই Smart 8 HD মডেলের সাথে সামঞ্জস্যপূর্ণ। তবে এই দুটি মডেলের চিপসেট আর ক্যামেরা সেটআপ কিন্তু আলাদা। দেখে নিন Infinix Smart 8 মডেলের দাম আর ফিচারস।

Infinix Smart 8 : Vivo ও Oppo-কে টেক্কা দিতে নতুন ফোন নিয়ে হাজির Infinix, দেখুন ফিচারস

Infinix Smart 8 স্মার্টফোনের ফিচারস :

Infinix Smart 8 স্মার্টফোনে রয়েছে 6.6 ইঞ্চ HD+ ডিসপ্লে। যার রিফ্রেশ রেট 90Hz। এই স্ক্রিনের সর্বোচ্চ ব্রাইটনেস 500 nits। এই মডেলে রয়েছে Central Punch Hole ক্যামেরা। এতে রয়েছে Magic Ring। এই ফিচারটি Pill আকৃতির দেখায়। Apple-এর Dynamic Island-এর মত এই ফোনে চার্জিং ও স্ট্যাটাস আপডেট দেখাবে। এছাড়া এই স্মার্টফোনের পাওয়ার বাটন এর পাশে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার।

আরও পড়ুন : Infinix GT 10 Pro : 108MP-র ঝ্যাকষ ক্যামেরা নিয়ে বাজারে আসছে GT 10 Pro, দেখুন ফিচারস

Infinix Smart 8 স্মার্টফোনের পিছন দিকে Gradiant Design ও বর্গাকার Camera Module রয়েছে। স্মার্টফোনে 50MP মেইন ক্যামেরা ও Auxiliary Lens রয়েছে। এছাড়া রয়েছে LED Flash। সেলফি তোলার জন্য রয়েছে 8MP ফ্রন্ট ক্যামেরা।

Smart 8 স্মার্টফোনে Helio G36 প্রসেসর রয়েছে। এই ডিভাইসে 4GB RAM-এর সাথে পেয়ে যাবেন 64GB ইন্টারনাল স্টোরেজ। এই মডেলের স্টোরেজ MicroSD কার্ড দ্বারা 2TB পর্যন্ত বৃদ্ধি করা যাবে। এই স্মার্টফোন XOS 13 Based Android 13 অপারেটিং সিস্টেমে কাজ করে। এই মডেলে 10W চার্জিং সাপোর্ট সহ 5,000mAh ব্যাটারি ক্যাপাসিটি রয়েছে। এই স্মার্টফোন আপনারা 4 টি রঙে পেয়ে যাবেন – Timber Black, Galaxy White, Rainbow BlueShiny Gold

আরও পড়ুন : OnePlus Nord 2T Pro : 12GB RAM ও 6000mAh ব্যাটারি নিয়ে বাজারে আসছে OnePlus-এর নতুন ফোন, রইল ফিচারস

Infinix Smart 8 মডেলের দাম :

Smart 8 মডেলের 4GB RAM64GB ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম 7 হাজার 499 টাকা। এই মডেল আপনারা 15ই জানুয়ারি দুপুর 12টা থেকে ফ্লিপকার্ট এর মাধ্যমে কিনতে পারবেন।

আরো পড়ুন