Infinix লঞ্চ করতে চলেছে প্রথম কালার চেঞ্জিং স্মার্টফোন, দেখুন ফিচারস সহ বিস্তারিত তথ্য

Infinix লঞ্চ করেছে তাদের নতুন মোবাইল। এই স্মার্টফোন রং পরিবর্তন করতে পারে। এর সাথে রয়েছে AirCharge আর Extreme Temp Battery। Infinix কনজিউমার ইলেকট্রনিক শো তে তাদের E-Color Shift টেকনোলজি উন্মোচন করেছে। এই টেকনোলজির সাহায্যে স্মার্টফোনের Rear Panel-এর রং বদলাবে। জেনে নিন এই ডিভাইসের সম্পর্কে।

Infinix লঞ্চ করেছে তাদের নতুন মোবাইল। এই স্মার্টফোন রং পরিবর্তন করতে পারে। এর সাথে রয়েছে AirCharge আর Extreme Temp BatteryInfinix কনজিউমার ইলেকট্রনিক শো তে তাদের E-Color Shift টেকনোলজি উন্মোচন করেছে। এই টেকনোলজির সাহায্যে স্মার্টফোনের Rear Panel-এর রং বদলাবে। জেনে নিন এই ডিভাইসের সম্পর্কে।

Infinix

Infinix E-Color Shift-এর নিয়ে এসেছে Air ChargeExtreme Temperature Battery টেকনোলজি। Air Charge Multi Coil Magneting Resoness আর Adaptive Algoring-এর ব্যবহার কোন ডিভাইসকে ওয়ারলেস চার্জিং এর জন্য করা হয়। এই প্রোডাক্ট 20 সেন্টিমিটার আর 60 ডিগ্রী অ্যাঙ্গেল পর্যন্ত ডিভাইসকে চার্জ করতে পারে।

আরও পড়ুন : OnePlus 12 : DSLR-এর ন্যায় উজ্জ্বল ক্যামেরার সাথেই থাকবে 100W-এর ফাস্ট চার্জিং সাপোর্ট, বাজারে আসছে OnePlus 12

এই মডেলে আপনারা পাওয়ারফুল ব্যাটারি পেয়ে যাবেন। এই ফোনের টেকনোলজিতে E Ink Prism 3-এর ব্যবহার করা হয়েছে। এর সাহায্যে ব্যবহারকারীরা নিজেদের স্মার্টফোনটিকে সহজেই কাস্টমাইজ করতে পারবেন। এই টেকনোলজি মাইক্রোস্ট্রাকচারের ব্যবহার করে থাকে। এতে কিন্তু ব্যাটারি খরচ হবে না। মাইক্রোস্ট্রাকচারের মাধ্যমে স্মার্টফোনের Colour Perticals পজিটিভ আর নেগেটিভ চার্জ করতে পারবে।

আরও পড়ুন : Infinix Note 30 5G : OnePlus-কে নিমেষেই হার মানাবে Infinix Note 30 5G, ফিচারস দেখে অবাক হবেন আপনিও, জেনে নিন

গেম খেলার সময় ব্যবহারকারী নিজের ফোনকে ডেস্কের উপর রেখে চার্জ করতে পারবেন। তবে সেফটির জন্য ফ্রিকোয়েন্সি 6.78MHz-এর নিচে রাখতে হবে। যা 7.5W পাওয়ার ডেলিভার করবে। এর ফলে আপনাদের আর ট্রেডিশনাল চার্জিং এর এর মাধ্যমে ফোন চার্জ করতে হবে না। এই টেকনোলজির সাহায্যে -40 ডিগ্রী সেলসিয়াস তাপমাত্রা পর্যন্ত কাজ করা যাবে। এর ফলে বেশি বা কম তাপমাত্রায় ব্যাটারি নষ্ট হওয়ার সমস্যা থেকে মুক্তি পাবেন ব্যবহারকারীরা।

আরো পড়ুন