Hyundai Exter : Tata Punch-কে নিমেষেই টেক্কা দেবে Exter SUV, জেনে নিন দাম থেকে ফিচারস সবকিছু

Hyundai Exter SUV-র আকর্ষণীয় লুক আর দারুণ ফিচারের কারণে অল্প সময়ের মধ্যেই গ্রাহকদের মন জিতে নিয়েছে। আপনি যদি Premium Features-এর গাড়ি কেনার কথা ভেবে থাকেন তাহলে Hyundai Exter কিনতে পারেন। জেনে নিন এই মডেল সম্পর্কে।

Hyundai Exter SUV এবার টক্কর দেবে Punch-কে। দুর্দান্ত মাইলেজের এই গাড়ির দাম কিন্তু খুব বেশি নয়। Hyundai Motors মূলত তাদের Luxury গাড়ির জন্য বিখ্যাত। এই কোম্পানি Hyundai Exter SUV বাজারে লঞ্চ করেছে। Hyundai Exter SUV-র আকর্ষণীয় লুক আর দারুণ ফিচারের কারণে অল্প সময়ের মধ্যেই গ্রাহকদের মন জিতে নিয়েছে। আপনি যদি Premium Features এর গাড়ি কেনার কথা ভেবে থাকেন তাহলে Hyundai Exter কিনতে পারেন। জেনে নিন এই মডেল সম্পর্কে।

Hyundai Exter

Hyundai Exter-এর ফিচারস 

Hyundai Exter SUV-র ফিচারের কথা যদি বলা হয়, তাহলে এই মডেলে কিন্তু আপনারা দারুণ ফিচার দেখতে পাবেন। যেমন – Dual Camera Dash Cam, 6 Airbag Standard, Wireless Charger, Automatic Climate Control, 8 ইঞ্চের Touchscreen Infotainment System, Electric Sunroof4.2 ইঞ্চের ড্রাইভার ডিসপ্লে ইত্যাদি।

আরও পড়ুন : Maruti Suzuki Ertiga MPV : দুর্ধর্ষ লুকের সাথেই পাবেন 26 KM-এর দুর্দান্ত মাইলেজ, দেখে নিন ফিচারস

এতে আপনারা 1.2 লিটার পেট্রোল ইঞ্জিন পেয়ে যাবেন। যা 83 bps114 Nm টর্ক তৈরি করে। এর সাথে 1.2 লিটার পেট্রোলিকার Option আপনারা পেয়ে যাবেন। এতে 5 Lead Manual Gearbox দেওয়া হয়েছে। 1 লিটার পেট্রোলে 19.2 কিলোমিটার মাইলেজ দেয় এই গাড়ি। আর 1.2 লিটার পেট্রোল CNG তে 27.1 কিলোমিটার মাইলেজ দেয় এই গাড়ি।

আরও পড়ুন : Maruti Suzuki Brezza : 10 লাখ ইউনিট বিক্রির মাইলস্টোন সৃষ্টি করতে চলেছে Brezza, দেখে নিন ফিচারস ও দাম

Hyundai Exter-এর দাম

Hyundai Exter SUV-র দাম 6 লাখ টাকা থেকে 10 লাখ 15 হাজার টাকার মধ্যে।

আরো পড়ুন