Hyundai Creta Facelift : প্রকাশ্যে এলো Creta Facelift 2024-এর প্রথম ঝলক, দেখে চোখ কপালে উঠবে আপনারও

2024 Creta Facelift-এর এক ঝলক সামনে আনার পর থেকেই এই গাড়ি নিয়ে কৌতুহল বেড়ে গেছে। আসুন দেখে নিই Hyundai Creta Facelift-এর নতুন ডিজাইন।

খুব শীঘ্রই লঞ্চ হবে Hyundai Creta Facelift। তার আগে Hyundai তাদের নতুন SUV-র প্রথম ডিজাইন সামনে এনেছে। 2024 Creta Facelift-এর এক ঝলক সামনে আনার পর থেকেই এই গাড়ি নিয়ে কৌতুহল বেড়ে গেছে। আসুন দেখে নিই Hyundai Creta Facelift-এর নতুন ডিজাইন।

Hyundai Creta Facelift

Hyundai Creta Facelift-এর বিস্তারিত তথ্য : 

এই মডেলটি কোম্পানির থেকে Sensuous Sportyness ডিজাইনের করা হয়েছে। এই মডেলের চেহারা থেকে বোল্ডনেস সরিয়ে দেওয়া হয়েছে। তার পরিবর্তে L আকারের LED Day Time রানিং লাইট আর সাথে ‘Black Chrome‘ গ্রিলের সাথে কোয়াড বিম LED Headlight ও একটি Focus স্কিড প্লেট এর জন্য ডিজাইন করা হয়েছে।

আরও পড়ুন : Maruti Suzuki Ertiga MPV : দুর্ধর্ষ লুকের সাথেই পাবেন 26 KM-এর দুর্দান্ত মাইলেজ, দেখে নিন ফিচারস

এই মডেলের পিছনের দিকেও কিছুটা বদল আনা হয়েছে। এই মডেলে 70টির বেশি Connected Features যুক্ত করা হয়েছে। এছাড়া গাড়িতে 10.25 Touch Screen রয়েছে। এই স্ক্রীনে In-built Nevigation, 8 Speaker Base Sound System ইত্যাদি পেয়ে যাবেন।

আরও পড়ুন : Maruti Suzuki থেকে Tata Motors, নতুন বছরে দাম বাড়তে চলেছে এই কোম্পানিগুলির গাড়ির

10.25 ইঞ্চ Digital Instrument Display রয়েছে এই মডেলে। সাথে ADAS অ্যালার্ট, Tyre Pressure Monitoring ইত্যাদি পেয়ে যাবেন। Hyundai Creta Facelift-19 লেভেল 2 ADAS ফিচারস আর 70 এর বেশি Safety Features রয়েছে। 2024-Hyundai Creta Facelift-এর বুকিং শুরু হয়েছে। এই মডেল 25 হাজার টাকার টোকেন দিয়ে বুকিং করা যাবে।

আরো পড়ুন