Honor X9b : ভারতীয় বাজারে শীঘ্রই আসতে চলেছে Honor-এর X9b, লঞ্চের আগেই ফাঁস স্পেসিফিকেশন

Honor X9b : মডেলের পিছন দিকে বড় circular ক্যামেরা রয়েছে। এই একই ডিজাইন আমরা Honor X9b তেও দেখেছি। এই মডেলটি চিনা বাজারে লঞ্চ হয়েছিল। জেনে নিন বিস্তারিত।

Honor X9b 2023-এর অক্টোবরে প্রথম ঘোষণা করা হয়েছিল। এবার ভারতীয় বাজারে লঞ্চ হতে চলেছে এই ডিভাইসটি। Honor X9b-Indian Head মাধব শেঠ তার অফিসিয়াল ‘X‘ হ্যান্ডেল থেকে একটি টিজার শেয়ার করেছেন।

Honor X9b

পোস্টটি দেখে ভালোভাবেই বোঝা যাচ্ছে নতুন স্মার্টফোন আনবক্স হতে চলেছে। এই মডেলের পিছন দিকে বড় Circular ক্যামেরা রয়েছে। এই একই ডিজাইন আমরা Honor X9b-তেও দেখেছি। এই মডেলটি চিনা বাজারে লঞ্চ হয়েছিল। জেনে নিন বিস্তারিত।

Honor X9b-র ফিচারস ও স্পেসিফিকেশন :

Honor X9b-তে 6.78 ইঞ্চ 1.5K রেজোলিউশন AMOLED ডিসপ্লে রয়েছে। এতে Snapdragon 6 Gen 1 SoC প্রসেসর ব্যবহার করা হয়েছে। এই মডেলে আপনারা 12GB RAM-এর সাথে পেয়ে যাবেন 256GB ইন্টারনাল স্টোরেজ। 35W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ রয়েছে 5,000mAh ব্যাটারি প্যাক।

আরও পড়ুন : Infinix GT 10 Pro : 108MP-র ঝ্যাকাস ক্যামেরা নিয়ে বাজারে আসছে GT 10 Pro, দেখুন ফিচারস

এরপর আমরা কথা বলব Honor X9b-র ক্যামেরা কোয়ালিটি সম্পর্কে। ভালো ছবি তোলার জন্য এই ফোনে 108MP ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে। আর সেলফি তোলার জন্য রয়েছে 16MP ফ্রন্ট ক্যামেরা। Honor X9b Android 13 Based Magic UI 7.2 অপারেটিং সিস্টেমে কাজ করে। এই মডেলে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, GPS, 5G কানেক্টিভিটি আর Wi-fi 6

আরও পড়ুন : OnePlus Nord 2T Pro : 12GB RAM ও 6000mAh ব্যাটারি নিয়ে বাজারে আসছে OnePlus-এর নতুন ফোন, রইল ফিচারস

আপনারা যদি নতুন স্মার্টফোন কেনার কথা ভেবে থাকেন, তাহলে Honor X9b মডেলটিকে নিয়ে একবার বিবেচনা করতে পারেন। এই ধরনের আরও তথ্য পেতে আমাদের ওয়েবসাইটটি ফলো করতে ভুলবেন না। আজকের প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ। প্রতিবেদনটি ভালো লাগলে শেয়ার করতে পারেন।

আরো পড়ুন