Honor : গ্লোবাল মার্কেটে রাজত্ব করতে 2টি ব্র্যান্ড নিউ স্মার্টফোন নিয়ে বাজারে আসছে Honor, ফাঁস ফিচারস

শীঘ্রই বাজারে আসছে Honor Magic 6 ও Honor Magic 6 Pro, রইল ফিচারস।

Honor, একটি চীনা বেসড জনপ্রিয় কোম্পানি। এই সংস্থার ইউএসপি হল কম বাজেটে দুর্দান্ত ফিচার সহ মার্কেটে ধামাকাদার এন্ট্রি নেওয়া। আজ, স্মার্টফোন উৎসাহীদের সাথে শেয়ার করবো একটি ব্র্যান্ড নিউ মোবাইল ফোনের ব্যাপারে। Honor, একটি two-day ইভেন্ট পরিচালনা করেছে, যেখানে তার লেটেসট অফার- Magic OS 8.0 অপারেটিং সিস্টেম এবং Magic 6 স্মার্টফোন সিরিজ প্রকাশ করেছে।

Honor

এই ইভেন্টটি 10ই জানুয়ারি চীনে অনুষ্ঠিত হয়েছিলো তবে, ফোনটির অফিসিয়াল লঞ্চে এখনও বেশ দেরী আছে। যদিও কয়েকটি ফাঁস হয়ে যাওয়া তথ্য থেকে আন্দাজ করে নেওয়া যায় কি কি স্পেশিফিকেশান থাকতে পারে ফোনটিতে।

Honor Magic 6 এবং Magic 6 Pro-এর ফিচারস 

প্রসঙ্গত, লেটেসট ফাঁস হয়েছে @Rodent950 এর সৌজন্যে, যে Honor Magic 6 এবং Magic 6 Pro উভয়ের রেনডার শেয়ার করেছেন। ফোন দুটিতে একটি Sleek ডিজাইন সাথে একটি Triple-Camera সেটআপ আছে। যেটি সাজানো আছে একটি Triangle ফরমেশানে। বিশেষ আকর্ষণের ফিচারস হল- ক্যামেরার মডিউলটিতে একটি 100x ইন্সক্রিপশান আছে। যা লেন্সগুলির মধ্যে একটি পেরিস্কোপ Telephoto হতে পারে।

আরও পড়ুন : Infinix Note 50 Pro 5G : 8000mAh ব্যাটারি ও 200MP ক্যামেরা নিয়ে বাজারে আসছে Infinix, দাম থাকবে সাধ্যের মধ্যে

উপরন্ত, একজন Weibo Tech Analyst, Huawei Mate 60 PRO-এর সাথে Honor-এর স্যাটেলাইট কমিউনিকেশনের সাথে ফিচারের তুলনা করে একটি পরীক্ষা পরিচালনা করেছেন। এই পরীক্ষার ফলাফল থেকে জানা যায়, Magic 6 Pro বেশ কিছু বিশেষ ফিচারের জন্য তার প্রতিদ্বন্দ্বীকে হারিয়ে বাজার দখল করতে পারে।

উল্লেখযোগ্য, Magic 6 PRO-তে আছে Satellite কানেক্টিভিটি, যা 60 Pro-এর তুলনায় দ্রুতগতির। Honor মোবাইল ফোনে দীর্ঘ সময় কল করার অপশন রয়েছে। অন্যদিকে Huawai,যা নির্দিষ্ট সময়ের মধ্যেই কল ডিসকানেক্ট করার জন্য চাপ দেয়। যদিও Huawai প্রথম কোম্পানি যে Satellite SMS টেকনোলজি মার্কেটে এনেছিলো।

আরও পড়ুন : OnePlus Nord 3 : বর্ষ শেষে বড়ো ডিসকাউন্ট, OnePlus-এর এই ফোন কিনলেই পাবেন দুর্দান্ত ছাড়

এবারে আসি, Magic 6 সিরিজের ক্যামেরা সেটআপ এর ব্যাপারে তথ্য দিতে। এটিও একটি ফাঁস হয়ে যাওয়া খবর থেকে জানা যায়, Magic 6 এবং Magic 6 Pro-তে একটি 50-মেগাপিক্সেল ওমনিভিশন OV50H প্রধান ক্যামেরা আছে। পিছনের ক্যামেরাটি একটি 50-মেগাপিক্সেল OV50MUltra-Wide লেন্সের সেটআপ যুক্ত।

আরো পড়ুন