Honda : বড়ো চমক Honda-র! অভিনব প্রযুক্তির আল্ট্রা-বডি আবরণ দিয়ে কাঁপাবে বাজার

Honda Cars India Limited ভারতে তার যাত্রীবাহী গাড়ির লাইনআপের জন্য অত্যাধুনিক প্রযুক্তি ঘোষণা করেছে। এটি একটি আল্ট্রা-বডি আবরণ। এর মাধ্যমে শুধুমাত্র গাড়ির বডি সুরক্ষিত থাকবে না, পাশাপাশি এটি যানবাহনের দীর্ঘায়ু বাড়াবে।

Honda Cars India Limited ভারতে তার যাত্রীবাহী গাড়ির লাইনআপের জন্য অত্যাধুনিক প্রযুক্তি ঘোষণা করেছে। এটি একটি আল্ট্রা-বডি আবরণ। এর মাধ্যমে শুধুমাত্র গাড়ির বডি সুরক্ষিত থাকবে না, পাশাপাশি এটি যানবাহনের দীর্ঘায়ু বাড়াবে। জেনে নিন বিস্তারিত।

Honda Ultra Body Coating-এর বিষয়ে বিস্তারিত :

ভারতে কোম্পানির সম্পূর্ণ যাত্রীবাহী গাড়ির পোর্টফোলিওর জন্য এটি ভীষণ উপযুক্ত। এই আল্ট্রা-বডি আবরণটি গাড়ির বডিতে প্রয়োগ করা একটি স্বচ্ছ স্তর। এটি সিলেনের সাথে মিশিয়ে প্রয়োগ করা হয়েছে। এটি পরবর্তী প্রজন্মের জন্য শিল্পের মান উন্নতিতে সাহায্য করবে। এই লেপনে বিভিন্ন সুবিধা রয়েছে।

আরও পড়ুন : Royal Enfield Hunter 350 : সাশ্রয়ী মূল্যে পাবেন Royal Enfield-এর দুর্দান্ত এই বাইক, ফিচারস দেখে ফেলুন কিনে

বিভিন্ন পরিবেশগত কারণ থেকে গাড়ী রক্ষা করার পাশাপাশি এটি অক্সিডেশন এবং গাড়ির পেইন্ট নষ্ট হওয়া প্রতিরোধ করে। আল্ট্রা-বডি লেপন একটি transport layer। এটি high gloss দিয়ে থাকে। এই লেপনে এমন পদার্থ উপাদান রয়েছে যা গাড়িটিকে ধুলো, দূষণ, UV রশ্মি এবং antifouling effect থেকে রক্ষা করে।

Honda Ultra Body Coating

লেপনটি দীর্ঘস্থায়ী। দেশের সমস্ত Honda ডিলারশিপের মাধ্যমে 28,900 টাকার মাধ্যমে একটি ঐচ্ছিক পরিষেবা হিসাবে দেওয়া হচ্ছে গ্রাহকদের। আপনারা চাইলে এই অতিরিক্ত খরচ এড়াতে পারেন। আল্ট্রা-বডি লেপন বর্তমানে ভারতে বিক্রি হওয়া সব Hyundai মডেলের উপর ব্যবহারের জন্য উপযুক্ত।

আরও পড়ুন : Suzuki V-Strom : দুর্দান্ত লুকের পাশাপাশি রয়েছে মন মাতানো ফিচারস, বাজারে আসছে Suzuki-র নতুন বাইক

এই লেপনটি 3 বছরের ওয়ারেন্টি সহ দেওয়া হচ্ছে। এছাড়া সাথে থাকছে 6 মাসের জন্য complimentary maintenance ও service benefits। এটি রুটিন মাফিক ব্যবহার করলে গাড়ির চমক এবং glossiness বজায় থাকবে। এই অত্যাধুনিক পণ্যটি শুধুমাত্র দীর্ঘস্থায়ী সুরক্ষা প্রদানের জন্য নয় বরং গাড়ির visual appeal -কেও উন্নত করার জন্য ডিজাইন করা হয়েছে।

আরো পড়ুন