Honda Elevate : বাজার কাঁপাচ্ছে হোন্ডার নতুন SUV Elevate, মাত্র 100 দিনে গড়লো 20,000 বিক্রির মাইলস্টোন

নয়া রেকর্ড গড়লো Honda, মাত্র 100 দিনে বিক্রি হল 20,000 ইউনিট Elevate

Honda Elevate : দারুন সুখবর Honda-র ভক্তদের জন্য। লঞ্চ হওয়ার পর মাত্র 100 দিনে Honda Elevate SUV 20 হাজার Unit বিক্রি হয়েছে। Honda Elevate এই বছরের September-এ শোরুমে এসে পৌঁছেছিল। এই মডেলের মাধ্যমে Honda Cars India Ltd. এক নতুন যুগের সূচনা করেছে।

Honda Elevate

আপনাদের জানিয়ে রাখি, গত 3 মাসে কোম্পানির মোট বিক্রির 50 শতাংশ New Elevate থেকেই হয়েছে। এই বছরের September থেকে November মাস পর্যন্ত Honda Cars India Ltd. এর Sales 11 শতাংশ বৃদ্ধি করেছে ElevateSUV গাড়িগুলির মধ্যে CVT এখনও পর্যন্ত সব থেকে বেশি চাহিদায় রয়েছে। Honda Cars India Ltd.-এর Marketing And Sales Director Yuichi Murata বলেছেন, Honda Elevate-এর ‘Remarkable Success‘ তাদের Expectation-এর থেকেও বেশি। মাত্র 100 দিনে 20 হাজারের মাইলফলক অতিক্রম করায় তারা ভীষণ আপ্লুত।

কোন গাড়ির সাথে প্রতিযোগিতায় নামবে Honda Elevate?

Urban Freestyler‘-এর অনুসরণে Honda Elevate ডিজাইন করা হয়েছে। এর ডিজাইন Bold আর Masculine ধরণের। এই মডেলে 1.5 লিটার i-VTEC পেট্রোল ইঞ্জিন রয়েছে। যার সাথে যুক্ত করা আছে 6 Speed MT আর 7 Speed CVT Automatic Transmissions। এই গাড়িতে ADAS, Floating Touchscreen Infotainment System, Android Auto ইত্যাদি রয়েছে। এই মডেলটি Toyota Urban Cruiser Hyrder, Kia Seltos, MG Astor, Maruti Suzuki Grand Vitara-র মতো গাড়ির সাথে প্রতিযোগিতায় নেমেছে।

আরও পড়ুন : Maruti Jimny VS Force Gurkha : Jimny নাকি Gurkha, কোনটি আপনার জন্য সেরা চয়েস? বুঝে নিন তুলনা দেখে

দিল্লিতে Elevate-এর Ex Showroom মডেলের দাম 11 লাখ টাকা থেকে শুরু করে 16 লাখ টাকা পর্যন্ত। এই দাম কিন্তু 2023-এর ডিসেম্বর পর্যন্ত প্রযোজ্য। আগামী বছর থেকে হয়তো দাম বেড়ে যেতে পারে। আপনারা চাইলে এখনই কিনতে পারেন এই মডেলটি।

আরো পড়ুন