Honda Car Discount : নিউ ইয়ারে বড়ো চমক হোন্ডার, গাড়ি কিনলেই পাবে লাখ লাখ টাকার ডিসকাউন্ট

ভারতে বেশ কয়েকটি নামী সংস্থা তাদের 4-হুইলারের ওপরে দিলো আকর্ষণীয় ডিসকাউন্ট অফার। এই ঘোষণাটি করা হয়েছে একটি জাপানি সংস্থার তরফ থেকে। আজ আমরা এই প্রতিবেদনে Honda Car Discount-এর বিষয়ে বিস্তারিত আলোচনা করবো।

Honda Car Discount : নতুন বছরের শুরুতেই দুর্দান্ত ছাড় দিলো নামী গাড়ির নির্মাতা Honda! 2024 এর শুরুতেই এমন অফার গাড়িপ্রেমীদের কাছে স্বপ্নপুরনের পথে আর এক ধাপ এগিয়ে দিয়েছে। যদিও গত বছরের শেষে অর্থাৎ ডিসেম্বরে বেশ আকর্ষণীয় ছাড় দিয়েছিলো এই কোম্পানি। সেরকমভাবে, এই মাসেও Honda কোম্পানির অফারে একটা গাড়ি কিনলে পেয়ে যাবেন 1 লাখ টাকার মতো ছাড়।

Honda Car Discount

এছাড়াও, ভারতে বেশ কয়েকটি নামী সংস্থা তাদের 4-হুইলারের ওপরে দিলো আকর্ষণীয় ডিসকাউন্ট অফার। এই ঘোষণাটি করা হয়েছে একটি জাপানি সংস্থার তরফ থেকে। আজ আমরা এই প্রতিবেদনে Honda Car Discount-এর বিষয়ে বিস্তারিত আলোচনা করবো।

Honda Car Discount : দেখুন কোন কোন গাড়িতে পাবেন দুর্দান্ত ছাড় 

নিউ ইয়ারে Honda এর মতোই বিশেষ ছাড়ের ঘোষণা করেছে City Amaze। যদিও এই ছাড় পাওয়া যাচ্ছে শুধুমাত্র 2023 এর মডেলগুলিতেই। এছাড়া, আপনাদের জানিয়ে রাখি, জাপানি ব্র্যান্ডের দুর্দান্ত মডেল City e:HEV এবং Amaze-এর উপরে পেয়ে যাবেন 1 লাখ টাকা পর্যন্ত ছাড়।

আরও পড়ুন : Maruti Suzuki Ertiga MPV : দুর্ধর্ষ লুকের সাথেই পাবেন 26 KM-এর দুর্দান্ত মাইলেজ, দেখে নিন ফিচারস

Honda City e:HEV : নতুন বছরে Honda কম্পানির গাড়িতে পাওয়া যাচ্ছে সবথেকে আকর্ষণীয় ছাড়! তবে এই ছাড় 2023 সালের গাড়ি গুলোর ওপরে দেওয়া হচ্ছে। চলতি মাস January তে Honda এর গাড়ি কিনলে ক্যাশ ডিসকাউন্ট হিসাবে 1 লাখ টাকার মতো। এবারে আসি, Honda City e:HEV গাড়িতে আছে 1.5 লিটার 4-সিলিন্ডার পেট্রোল ইঞ্জিন এবং সঙ্গে রয়েছে Electric motor ও Automatic Gear। আপনাদের জানাই, সবথেকে গুরুত্বপূর্ণ তথ্য, গাড়ির দাম রয়েছে মাত্র 18.89 লাখ টাকা থেকে 20.39 লাখ টাকা।

Honda City : Honda City-তে দেওয়া অফারে সর্বোচ্চ পেতে পারেন 88,600 টাকার ডিসকাউন্ট। এই অফারের মধ্যে 40,000 টাকার ক্যাশ ডিসকাউন্ট ও 4,000 টাকার লওয়ালটি বোনাস। এবং এক্সচেঞ্জ বোনাস হিসাবে পেয়ে যাবেন 6,000 টাকা। এই গাড়িতে রয়েছে 1.5 লিটার ও 4-সিলিন্ডার পেট্রোল ইঞ্জিন। এছাড়া গাড়িতে রয়েছে 6-স্পিড ম্যানুয়াল ও অটোমেটিক ট্রান্সমিশন। এই ইঞ্জিন সর্বোচ্চ 121bhp এবং 145Nm টর্ক তৈরি করতে পারে। বলাইবাহুল্য, Honda এর এই দুর্দান্ত গাড়ির প্রতিযোগীর সংখ্যাও বেড়েছে। তারা হল- Hyundai verna, Volkswagen veritas, Skoda Slavia এবং Maruti Suzuki। এক্স-শোরুমে Honda City এর দাম রয়েছে 11.63 লাখ টাকা থেকে 16.11 লাখ টাকা।

Honda Amaze : এই গাড়ির 2023-2024 এর মডেলে পেয়ে যাবেন 72,000 টাকার ডিসকাউন্ট অফার। এক্স-শোরুমে এই গাড়ির দাম হবে 7.10 লাখ টাকা থেকে 9.86 লাখ টাকা। এই দুর্দান্ত Sedan এ আছে 1.2 লিটার পেট্রোল ইঞ্জিন। যা 90bhp পাওয়ার ও 110Nm টর্ক উৎপন্ন করতে পারে।

আরও পড়ুন : Maruti Suzuki Brezza : 10 লাখ ইউনিট বিক্রির মাইলস্টোন সৃষ্টি করতে চলেছে Brezza, দেখে নিন ফিচারস ও দাম

শেষে, গাড়ির অফারগুলো শোরুম ও ডিলারশিপে কিছুটা পরিবর্তন হলেও হতে পারে। আপনারা কাছের শোরুমে গেলে বিস্তারিত বিবরণ পেয়ে যাবেন।

আরো পড়ুন