Hero Xtreme 125R : তরুণ প্রজন্মকে চমক দিতে বাজারে আসছে Xtreme 125R, লুক দেখে পরে যাবেন প্রেমে

Hero Motocorp বাজারে লঞ্চ করতে চলেছে দুর্দান্ত মোটরসাইকেল। এবার TVS Raider কে টক্কর দেবে Hero Motocorp এর নতুন মডেল Hero Xtreme 125R।

Hero Motocorp বাজারে লঞ্চ করতে চলেছে দুর্দান্ত মোটরসাইকেল। এবার TVS Raider কে টক্কর দেবে Hero Motocorp এর নতুন মডেল Hero Xtreme 125R। এই মডেলটি নিয়ে ইতিমধ্যে চর্চা শুরু হয়ে গিয়েছে। Hero Motocorp এর Xtreme সিরিজের মোটরসাইকেল যুবকদের মধ্যে বেশ জনপ্রিয়। এই সিরিজে এখনও পর্যন্ত দুটি মডেল লঞ্চ হয়েছে।

Hero Xtreme 125R

Hero Xtreme 125R-এর ফিচারস সহ অন্যান্য বৈশিষ্ট্য : 

কমিউটার বাইক চালকদের মধ্যে Hero Xtreme সিরিজের মডেল বেশ জনপ্রিয়। এই সিরিজে লঞ্চ হয়েছে Hero Xtreme 160R ও Hero Xtreme 200s 4V। এবার এই সিরিজের তৃতীয় মডেল হিসেবে লঞ্চ হতে চলেছে Hero Xtreme 125R। এই বাইকে LED turn indicator ও full LED headlamp রয়েছে। এতে 125cc single cylinder ইঞ্জিন রয়েছে। যা সর্বোচ্চ 12 Hp ও 11 Nm টর্ক উৎপাদন করে। এতে পেয়ে যাবেন 5 speed gearbox। এছাড়া রয়েছে স্প্লিট সিট সেটআপ।

আরও পড়ুন : Royal Enfield Hunter 350 : যুব প্রজন্মের নজর কাড়তে বাজারে আসছে Royal Enfield-এর Hunter, পাওয়া যাবে 2টি রঙে

Hero Xtreme 125R মডেলের সাসপেনশনে রয়েছে telescopic front forks ও monoshock। এর দুটো চাকাতেই রয়েছে ডিস্ক ব্রেক। এছাড়া সাথে রয়েছে সিঙ্গেল চ্যানেল অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম। এতে হয়তো ড্রাম ডিস্ক ব্রেকের বিকল্প পেয়ে যেতে পারেন আপনারা। এই বাইকে আকর্ষণীয় স্পোর্টস লুক পেয়ে যাবেন। এই মডেলে দারুন ফিচার্স ও ইঞ্জিন থাকলেও দাম সাধ্যের মধ্যেই রাখতে চাইছে কোম্পানি।

আরও পড়ুন : Hero Splendor Plus Xtech : দুর্দান্ত মাইলেজ ও দুর্ধর্ষ ফিচারস নিয়ে বাজারে এন্ট্রি Hero-র নতুন বাইক, দাম থাকবে হাতের নাগালে

এর পাশাপাশি লঞ্চ হবে Hero Mavrick। এতে রয়েছে 440cc ইঞ্জিন। এই বাইকে রোডস্টার ডিজাইন থাকবে। এই মডেলের দাম 2 লাখ টাকার মধ্যে রাখা হবে। Hero Xtreme এর এই নতুন মডেলের দাম 2 লাখ টাকার কাছাকাছি রাখা হবে। TVS Raider কে টক্কর দেবে Hero Xtreme 125R। TVS Raider এর এক্স শোরুম মডেলের দাম 95 হাজার টাকা। এছাড়া লঞ্চ হবে দুটি নতুন স্কুটার – Hero Xoom 160 ও Xoom 125।

আরো পড়ুন