Hero Vida V1 : Hero-র বড়ো চমক, বর্ষ শেষে Vida V1 স্কুটারে রয়েছে ব্যাপক ছাড়, জেনে নিন

গোটা ডিসেম্বর জুড়ে একাধিক গাড়ি নির্মাণ কোম্পানি দিচ্ছে Year Ending Discount। এক্ষেত্রে পিছিয়ে নেই Hero Motocorp। Hero Vida V1 স্কুটারে আপনারা পেয়ে যাবেন 31 হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট

Hero Vida V1 : গোটা ডিসেম্বর জুড়ে একাধিক গাড়ি নির্মাণ কোম্পানি দিচ্ছে Year Ending Discount। এক্ষেত্রে পিছিয়ে নেই Hero MotoCorp। এই দুই চাকা গাড়ি প্রস্তুতকারী সংস্থা Year Ending Offers দিচ্ছে। আপনারা পেয়ে যাবেন 31 হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট। জেনে নিন বিস্তারিত।

Hero Vida V1

Hero MotoCorp তাদের Electric স্কুটার Vida V1-এ দিচ্ছে Year Ending Discount। এতে আপনারা Cash Discount, Loyalty Discount, Exchange Bonus আর Extended Battery Warranty সহ অন্যান্য অফার পেয়ে যাবেন। এই অফার গোটা ডিসেম্বর মাস জুড়ে পাওয়া যাবে। তবে এটি কেবলমাত্র Limited Stock-এর জন্য প্রযোজ্য। Year Ending Discount এর আওতায়, Vida V1 Electric Scooter 8 হাজার 259 টাকার Extended Battery Warranty পেয়ে যাবেন। এছাড়াও 6 হাজার 500 টাকার Cash Discount পাবেন। Exchange Bonus হিসেবে 5 হাজার টাকা পর্যন্ত পাওয়ার সুযোগ আছে এই অফারে। আর Loyalty Discount হিসেবে 7 হাজার 500 টাকা পর্যন্ত Offer কোম্পানি দিচ্ছে। এর পাশাপাশি রয়েছে Corporate Benifit। এতে আপনারা 2 হাজার 500 টাকা পর্যন্ত ছাড় পেয়ে যেতে পারেন। এছাড়াও রয়েছে Subscription Plan। কোম্পানি 1 হাজার 125 টাকার Subscription Plan Offer করছে।

Hero Motocorp-এর ইলেকট্রিক স্কুটার Vida V1 5.99 শতাংশ Low Interest রেটে আপনারা কিনতে পারবেন। এতে 0 (Zero) শতাংশ প্রসেসিং ফি যুক্ত হবে। এই মডেলের EMI শুরু হচ্ছে মাত্র 2 হাজার 429 টাকা থেকে। কোম্পানির তরফ থেকে বিভিন্ন ব্যাংক আর NFBC-র সাথে পার্টনারশিপ করা হয়েছে। ফলে Finance-এ এই স্কুটার কিনতে অসুবিধা হবে না।

Hero Vida V1-এর EMI

আপনাদের জানিয়ে রাখি, Hero Vida V1-এর দাম 1 লাখ 26 হাজার টাকা। অপরদিকে Hero Vida V1 Pro-এর এক্স শোরুম মডেলের দাম 1 লাখ 46 হাজার টাকা। এই মডেলে আপনারা 110 কিলোমিটার Range পেয়ে যাবেন। এই স্কুটারের Top Speed হল 80 kmph। মাত্র 3.2 সেকেন্ডে এই ইলেকট্রিক স্কুটার 0 থেকে 40 kmph যেতে পারে। মাত্র 65 মিনিটে 80 শতাংশ পর্যন্ত চার্জ হতে পারে এই মডেলের Battery। এর সাথে চার্জের জন্য দেওয়া হবে DC Charger। এই মডেলটি Removable Battery-র সাথে পেয়ে যাবেন।

আরও পড়ুন : Royal Enfield Himalayan 450 : ভুলেও করবেন না দেরি! ডিসেম্বরের শেষে বাড়তে চলেছে Himalayan 450-এর দাম

আরো পড়ুন