Hero Sway : দিন শেষ দুই চাকার, ভারতের রাস্তায় এবার ছুটবে তিন চাকার এই ইলেকট্রিক স্কুটার, দেখুন ফিচারস

Hero Sway : Hero Motocorp Hero World 2024 এ দুর্দান্ত তিন চাকার স্কুটারের কনসেপ্ট পেশ করেছে। ব্র্যান্ড সামনের দিকে একটি অতিরিক্ত চাকা যুক্ত করে Vida V1 ইলেকট্রিক স্কুটারটিকে রিভার্স ট্রাইকে পরিবর্তন করেছে।

Hero Sway : Hero Motocorp Hero World 2024 এ দুর্দান্ত তিন চাকার স্কুটারের কনসেপ্ট পেশ করেছে। ব্র্যান্ড সামনের দিকে একটি অতিরিক্ত চাকা যুক্ত করে Vida V1 ইলেকট্রিক স্কুটারটিকে রিভার্স ট্রাইকে পরিবর্তন করেছে। কোম্পানি এই মডেলটির নাম দিয়েছে Hero Sway। Hero Motocorp দাবি করছে, এই নতুন সেট আপ Vida V1 এর স্থিরতা বাড়াবে আর front end grip কে আরও উন্নত করবে।

Hero Sway

Hero Sway-এর বিস্তারিত তথ্য 

Hero Sway-র বেশিরভাগ পার্টস যেমন, headlights, paint job আর body panel ইত্যাদি Vida V1 এর অনুকরণে করা হয়েছে। তবে এই কোম্পানির ইঞ্জিনিয়াররা একটি অতিরিক্ত চাকা Hero Sway মডেলে যুক্ত করেছেন। এই কারণে front end কে আবার নতুনভাবে ডিজাইন করা হয়েছে।

আরও পড়ুন : Kawasaki India-র বড়ো চমক! নতুন বছরে আসতে চলেছে ব্র্যান্ড নিউ 2টি বাইক, জেনে নিন বিস্তারিত ভাবে

এই মডেলে স্বতন্ত্র front suspension আর প্রত্যেকটি front wheel এর জন্য একটি disc brake যুক্ত করা হয়েছে। Hero Sway-এর অতিরিক্ত কোন তথ্য কোম্পানির তরফ থেকে সামনে আনা হয়নি। তাই আমরা জানিনা Vida V1 এর Power-train এ অন্য কোন পরিবর্তন আনা হয়েছে কিনা। Hero Sway concept ছাড়াও Hero Motocorp মিনি জিপি রেসিং সিরিজে নতুন 100cc সুপার স্পোর্টস মোটরসাইকেল ‘JP X’ দেখিয়েছে।

আরও পড়ুন : Kawasaki India-র বড়ো চমক! নতুন বছরে আসতে চলেছে ব্র্যান্ড নিউ 2টি বাইক, জেনে নিন বিস্তারিত ভাবে

এই সংক্রান্ত পরবর্তী তথ্য পেতে আমাদের ওয়েবসাইট The Technology Updates ফলো করতে ভুলবেন না। আজকের প্রতিবেদনটি ভালো লেগে থাকলে অবশ্যই শেয়ার করুন।

আরো পড়ুন