Hero Splendor Plus Xtech : দুর্দান্ত মাইলেজ ও দুর্ধর্ষ ফিচারস নিয়ে বাজারে এন্ট্রি Hero-র নতুন বাইক, দাম থাকবে হাতের নাগালে

Hero কোম্পানির সবথেকে বিক্রি হওয়া মডেল হল Hero Splendor। একই রকম ভাবে তার Splandor গাড়িটিকে উন্নত আপডেট করে এবং বিশেষ কয়েকটি ফিচার যোগ করে বাজারে আনার জন্য প্রস্তুত হচ্ছে। প্রসঙ্গত, এই ব্র্যান্ড নিউ গাড়িটি হল Hero Splendor Plus Xtech। এই গাড়িটি কম বাজেটে পাওয়ারফুল ইঞ্জিন ও দুর্দান্ত মাইলেজের সাথে আসতে চলেছে।

Hero ভারতীয় গাড়ির জগতে বিখ্যাত নাম। এই Hero এর মডেল Legend পিছিয়ে দিলো Honda কে। সম্প্রতি, বাজারে Hero ব্র্যান্ডের অনেকগুলি মডেল দাপিয়ে বেড়াচ্ছে। আরো একটি এই ব্র্যান্ডের মডেল Splendor Plus Xtech বেশিরভাগ গাড়ি প্রেমিদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে।

Hero Splendor Plus Xtech : দুর্দান্ত মাইলেজ ও দুর্ধর্ষ ফিচারস নিয়ে বাজারে এন্ট্রি Hero-র নতুন বাইক, দাম থাকবে হাতের নাগালে

Hero কোম্পানির সবথেকে বিক্রি হওয়া মডেল হল Hero Splendor। একই রকম ভাবে তার Splandor গাড়িটিকে উন্নত আপডেট করে এবং বিশেষ কয়েকটি ফিচার যোগ করে বাজারে আনার জন্য প্রস্তুত হচ্ছে।
প্রসঙ্গত, এই ব্র্যান্ড নিউ গাড়িটি হল Hero Splendor Plus Xtech। এই গাড়িটি কম বাজেটে পাওয়ারফুল ইঞ্জিন ও দুর্দান্ত মাইলেজের সাথে আসতে চলেছে।

আরও পড়ুন : Top 10 Scooters : ভারতে রাজত্ব করছে এই 10টি স্কুটার, দেখে নিন তালিকা

Hero Splendor Plus Xtech-এর ফিচারস সহ অন্যান্য বৈশিষ্ট্য 

  • Hero এর এই নতুন মোটরসাইকেলে আছে 7.2cc এয়ার কুলড টেকনিক, যা 7.9bhp এর সরবছ পাওয়ার এবং 8.05 Nm পিক টর্ক তৈরি করে। এই বাইক 80.6 kmpl পর্যন্ত মাইলেজ দিতে পারে। এছাড়া, এই বাইকে আছে 130mm ব্রেক এবং ড্রেম ব্রেক। একটি স্কপিক হাইড্রলিক সর্ক অ্যাবজর্বর।
  • এই দুর্দান্ত মোটরসাইকেলে বিশেষ ফিচারস হিসাবে আছে- একটি 9.8 লিটার fuel tank, Digital console, bluetooth কানেকশান এবং USB চার্জিং পোর্ট। এছাড়া, কল ও এসএমএস এর ও অপশন রয়েছে।

আরও পড়ুন : TVS Fiero 125 : শীঘ্রই বাজারে আসতে চলেছে TVS-এর Fiero, ফিচার ও লুকে টেক্কা দেবে বুলেটকেও

Hero Splendor Plus Xtech-এর দাম

গাড়িটির এক্স-শোরুমে দাম 72,900 টাকা থেকে শুরু হয়। গাড়িটি 4টি ভিন্ন রঙে মার্কেটে পাওয়া যাবে। সেগুলি হল- Tornado Spray, Sparkling Bita Blue এবং White

আরো পড়ুন