Hero Mavrick 440 : Harley Davidson-এর হাত মিলিয়ে মার্কেটে নতুন বাইক লঞ্চ করবে Hero, জানুন বিস্তারিত

সম্প্রতি, Hero তার নিজস্ব বাইক Harley Davidson এর সাথে পার্টনারশিপে 440cc প্ল্যাটফর্মে লঞ্চ করবে। জানা যাচ্ছে বাইকটির নাম  Hero Mavrick 440। জানুন বিস্তারিত।

Hero Mavrick 440 : Hero একটি বিশ্বস্ত ও জনপ্রিয় ভারতীয় টু-হুইলার ম্যানুফ্যাকচারার কোম্পানি। গাড়ি প্রেমীরা মুখীয়ে থাকেন Hero ব্র্যান্ড এর নতুন মোটরসাইকেল লঞ্চের দিকে। সম্প্রতি, Hero তার নিজস্ব বাইক Harley Davidson এর সাথে পার্টনারশিপে 440cc প্ল্যাটফর্মে লঞ্চ করবে। জানা যাচ্ছে বাইকটির নাম  Hero Mavrick 440। বেশকিছু রিপোর্ট থেকে জানা যায়, বাইকটি সারা বিশ্বজুড়ে আত্মপ্রকাশ করবে এই বছরের জানুয়ারিতে। এই নতুন মডেলের লঞ্চ হতে পারে 2024 সালের ফেব্রুয়ারিতে।

Hero Mavrick 440 : Harley Davidson-এর হাত মিলিয়ে মার্কেটে নতুন বাইক লঞ্চ করবে Hero, জানুন বিস্তারিত

প্রসঙ্গত, নতুন আসন্ন বাইকের এখনও কোনো নাম প্রকাশ করা হয়নি, তবে আমাদের কিছুতা ধারনা হয়েছে নাম সম্পর্কে। কারন, Hero আগের বছরে এই নতুন মোটরসাইকেলের জন্য 2টি নাম ট্রেডমার্ক করেছে। প্রথম নামটি ছিলো Hurikan 440, আবার 2023 সালের মার্চ মাসে Hero আরেকটি নামের জন্য আবেদন করেছিলো, Hero Mavrick 440। কোন নাম কোম্পানি পছন্দ করবে সে সম্পর্কে সঠিক কোন ধারনা না থাকলেও, অনুমান করা যায় দ্বিতীয় নামটি রাখা হবে।

Hero Mavrick 440-এর বিস্তারিত তথ্য : 

উল্লেখ্য, কোম্পানি বেশ কৌশলে তার বিভিন্ন সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি টিজার প্রকাশ করেছে। এই টিজার দেখেই বোঝা যাচ্ছে, আপকামিং 440 মডেলে বেশ কিছু ইউনিক ব্যাপার আছে। টিজারে প্রত্যেক ইনভিটেশন একটি করে অ্যালফাবেট লুকোনো আছে, যা বাইকের নাম হিসাবে ব্যবহার করা হবে। টিজারটি ভালো করে লক্ষ্য করলে বোঝা যায় তার মধ্যে থেকে পাওয়া অ্যালফাবেট গুলি হল- I, R এবং V

আরও পড়ুন : TVS Fiero 125 : শীঘ্রই বাজারে আসতে চলেছে TVS-এর Fiero, ফিচার ও লুকে টেক্কা দেবে বুলেটকেও

প্রথম দুটি লেটার দুটি নামের মধ্যেই আছে তবে,V শুধুমাত্র দ্বিতীয় নামটিতে আছে। সেখান থেকেই একটা আইডিয়া পাওয়া যায় যে সেকেন্ড অপশানই হতে পারে।

আরও পড়ুন : Top 10 Scooters : ভারতে রাজত্ব করছে এই 10টি স্কুটার, দেখে নিন তালিকা

শেষে, Hero এই নতুন মডেলে অসাধারন কিছু ফিচারস যোগ করে বাজারে লঞ্চ করবে এমনটা আশা করা যায়। এতে ইউনিক স্টাইল ও একটি উন্নত মানের চেসিস ও থাকবে। আপনারা, যারা এই বছরে নতুন দুই-চাকার গাড়ি কেনার জন্য অপেক্ষা করে আছেন। তাদের জন্য আপকামিং Hero-এর 440 মডেলটি ভালো একটি অপশন হতে পারে।

আরো পড়ুন