Hero Flash : লাগবে না ড্রাইভিং লাইসেন্স! মাত্র 60 হাজারে বাড়িতে আনুন Hero-র দুর্দান্ত এই ইলেকট্রিক স্কুটার

Hero Electric নিয়ে এলো নতুন মডেল! কম বাজেটে পাবেন দুর্দান্ত অভিজ্ঞতা!

আপনি একটি আকর্ষণীয় ইলেকট্রিক স্কুটার কিনতে চান? কিন্তু বাজেটের জন্য পিছিয়ে আসছেন? তাহলে, আপনার জন্য সুখবর! কারন Hero Electric লঞ্চ করলো একটি কম বাজেটের স্কুটি, যা Hero Flash নামে পরিচিত। স্কুটারটি 2020 সালের জানুয়ারি মাসে সামনে আনা হয়েছিলো। সেই সময়ে ভারতের সবথেকে কম বাজেটের স্কুটির তালিকায় এই গাড়িটি জায়গা পায়।

Hero Flash

Hero Flash স্কুটার আপনাদের স্মুথ এবং কমফোর্টেবল রাইড এক্সপিরিয়েন্স দেয়। এই মডেলের ব্যাটারি লাইফ 2-4 বছর। উল্লেখ্য, অটোমেকার মার্কেটে Hero Flash 2টি ভেরিয়েনটে পাওয়া যায়, তারা হল- Flash LA Flash LI। এক্স-শোরুমে ভেরিয়েন্ট দুটি 39,990 টাকা এবং 52,990 টাকায় পেয়ে যাবেন।

দেখে নিন Hero Flash Electric Scooter এর ফিচারস ও স্পেশিফিকেশান

Hero Flash স্কুটারটিতে আছে একটি 250watt BLDC Hub মোটর। এই মোটর গাড়িটিকে প্রতি ঘণ্টায় 25 কিলোমিটারের গতি দিতে পারে। আপনাদের জানিয়ে রাখি, এই ইলেকট্রিক স্কুটারটিকে চালানোর জন্য কোনোরকম ড্রাইভিং লাইসেন্স লাগবে না। Flash LA ভেরিয়েন্টে আছে একটি 48watt 20Ah lead-acid ব্যাটারি। LI ভেরিয়েন্ট আছে একটি 48 watt 28Ah lithium-ion ব্যাটারি।

আরও পড়ুন : Kawasaki India-র বড়ো চমক! নতুন বছরে আসতে চলেছে ব্র্যান্ড নিউ 2টি বাইক, জেনে নিন বিস্তারিত ভাবে

বিশেষ ফিচারস হিসাবে, স্কুটির ফ্রন্টে আছে Telescopic Forks এবং Rear-এ আছে Twin Shocks Suspension। সাথে আছে একটি 16-ইঞ্চির Alloy Wheelsস্কুটারে সেফটির জন্য উভয় সাইডে Drum Brakes আছে এবং কম্বাইন্ড ব্রেকিং সিস্টেম আছে।

আরও পড়ুন : Ather 450 Apex : OLA S1-কে টেক্কা দিতে বাজারে এলো Ather 450 Apex, দেখুন দাম থেকে ফিচারস সবকিছু

Hero Flash মডেলটি দামের ভিত্তিতে ভারতীয় বাজারে প্রতিযোগিতার সৃষ্টি করবে। মার্কেটে এর প্রতিদ্বন্দ্বী স্কুটার হল- TVS XL 100 এবং Bajaj CT100। এক্স-শোরুমে Hero Flash স্কুটারের দাম 59,640 টাকা।

আরো পড়ুন