Harley Davidson X440 ভারতে লঞ্চ হল মাত্র ২.২৯ লক্ষ টাকায়

Harley Davidson কেনার ইচ্ছা অনেকদিনের কিন্তু বাজেটের সমস্যা, আর চিন্তা নেই

Harley-Davidson India ভারতে তার X440 মোটরসাইকেল লঞ্চ করে ফেলেছে। টু-হুইলার অটোমোবাইল কোম্পানি ৩ জুলাই সন্ধ্যে ৭:২০তে একটি লঞ্চ ইভেন্টের মাধ্যমে Harley-Davidson X440 উন্মোচন করেছে। Harley-Davidson India এবং Hero MotoCorp-এর যৌথ উদ্যোগে মোটরসাইকেলটি তৈরি করা হয়েছে। এই X400 বাইকটি ভারতের সবচেয়ে সস্তা Harley-Davidson হতে চলেছে।

Harley Davidson X440 স্পেসিফিকেশন

Harley-Davidson X440 অয়েল-কুলড, সিঙ্গেল-সিলিন্ডার ৪৪০ সিসি ইঞ্জিন দ্বারা চালিত হবে যার সর্বোচ্চ আউটপুট ২০এইচপি এবং ২৭এনএম পিক টর্ক দেওয়ার ক্ষমতা থাকবে, যদিও এটি ৪০এনএম হতে পারে। মোটরসাইকেলটির সামনে এবং পিছনের চাকায় একক ডিস্ক ব্রেক রয়েছে এবং এটি স্ট্যান্ডার্ড হিসাবে ডুয়াল-চ্যানেল ABS সহ আসবে।

Harley-Davidson X440 মোটরসাইকেলটি একটি দৃঢ় ফ্রন্ট লুক্সের সাথে আসে এবং একটি বড় বর্গাকার ফুয়েল ট্যাঙ্ক দ্বারা সজ্জিত। এটিতে একটি সিঙ্গেল-পিস সিট রয়েছে যা পিছনের দিকে সমতল। মোটরসাইকেলের পার্শ্ববর্তী চেহেরাতে মোটা পেশী যুক্ত রেল রয়েছে এবং একটি সাধারণ এক্সহস্ট ব্যবস্থাও দেওয়া হয়েছে।

এটিকে রেট্রো ট্রেড প্যাটার্ন সহ MRF টায়ার দিয়ে সজ্জিত করা হয়েছে। সামনের চাকাটির ম্যাপ ১৮ ইঞ্চি এবং পিছনের চাকাটি ১৭ ইঞ্চি। X440-এর বডি একটি টিউবুলার ফ্রেম দ্বারা একত্রিত করা হয়েছে এবং এটি প্রিলোড-অ্যাডজাস্টেবল টুইন শক অ্যাবসর্বারের সাথে আসে।

Harley Davidson X440 দাম ও প্রতিদ্বন্দ্বী

অনলাইন রিপোর্ট অনুসারে, Harley Davidson X440 মোটরসাইকেলটির দাম ২.২৯ লক্ষ (প্রাক্তন শোরুম) টাকার প্রারম্ভিক মূল্য নির্ধারন করা হয়েছে। মোটরসাইকেলটি রয়্যাল এনফিল্ড ক্লাসিক 350, Honda H’ness CB350, Benelli Imperiale 400-এর মত বাইকগুলির সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে।

আরো পড়ুন