ADVERTISEMENT

লঞ্চের পরের দিনই অঘটন! ডিসপ্লে ভাঙ্গলো Google Pixel Fold-এর

Google-এর এই ফোল্ড ফোনটি বাজারে আসতে না আসতেই দেখে দিয়েছে প্রচুর সমস্যা, হতাশায় ভুগছেন ক্রেতারা

ADVERTISEMENT

Google Pixel Fold সবেমাত্র মার্কিন বাজারে প্রকাশিত হয়েছে এবং এটি ইতিমধ্যে কিছু গুরুতর মানের সমস্যার সম্মুখীন হয়েছে। কিছু দুর্ভাগ্য ক্রেতা তাদের ব্র্যান্ড-নিউ ফোল্ডেবল ফোনে গোলাপী লাইন, OLED ডেথ এবং এমনকি পাংচার ডিসপ্লের মতো সমস্যার কথা জানিয়েছেন।

ADVERTISEMENT

আর্স টেকনিকার একটি রিপোর্টে বলা হয়েছে যে, “কীভাবে একটি ক্ষুদ্র ভগ্নাবশেষ ভিতরের স্ক্রিনের একটি স্থানের মধ্যে প্রবেশ করেছে – এটি হল স্ক্রিন প্রটেক্টর এবং বেজেলের মধ্যে একটি ছিদ্র। যখন পিক্সেল ফোল্ডটি বন্ধ করা হয়, তখন সেই টুকরোটি ডিসপ্লেতে পাংচার করে এবং এটি কাজ করা বন্ধ করে দেয়”।

Google Pixel Fold : কি সমস্যা দেখা দেয়

আরেকজন ব্যবহারকারী @marcusr_uk তার Reddit অ্যাকাউন্টে, Google Pixel Fold ফোনটি কয়েক ঘন্টা ব্যবহারের পরে স্ক্রীন জুড়ে একটি উজ্জ্বল গোলাপী রেখা দেখতে পাওয়ার ভয়ঙ্কর গল্প শেয়ার করেছেন। “প্রথমে আমি এক-দুবার একটি উজ্জ্বল গোলাপী রেখার হালকা ফ্ল্যাশ দেখেছিলাম, কিন্তু মনে একটা আশা ছিল। কিন্তু তারপরে আমি যখন ওয়েব ব্রাউজ করতে বসেছিলাম, একটি উজ্জ্বল নিয়ন গোলাপী লাইন এক প্রান্ত থেকে অন্য প্রান্তে দেখা দিতে লাগলো এবং সফ্টওয়্যার রিসেট করেও তার কোন সুরাহা হয়নি বলে তিনি জানিয়েছেন।

এই রিপোর্ট কিছু Google Pixel Fold ক্রেতাদের নার্ভাস করে তুলেছে। Reddit-এর আরেক ইউজার @cptultor বলেছেন যে তারা “বেজেল এবং স্ক্রিন প্রটেক্টরের মধ্যে একটি খুব ছোট ছিদ্র এবং ডিসপ্লেটির অসম্পূর্ণতা” লক্ষ্য করেছেন এবং অন্যদেরও এই একই সমস্যা আছে কিনা তা নিয়ে বিস্ময় প্রকাশ করেছেন।

উল্লেখযোগ্য বিষয় হচ্ছে, স্যামসাংয়ের গ্যালাক্সি জেড ফোল্ড সিরিজ এবং গ্যালাক্সি জেড ফ্লিপ সিরিজেও ডিসপ্লে সংক্রান্ত এই সমস্যাগুলি বিদ্যমান, এবং অবশেষে Google Pixel Fold-ও এর থেকে রেহাই পেল না। ভাল খবর হল যে ভারতীয় ব্যবহারকারীদের এই সমস্যাগুলি নিয়ে চিন্তা করতে হবে না কারণ গুগল পিক্সেল ফোল্ড সম্ভবত ভারতে কখনই লঞ্চ হবে না।

আরো পড়ুন