ADVERTISEMENT

2 হাজার টাকার কমে ব্লুটুথ কলিং সহ একাধিক ফিচার, লঞ্চ হল Gizmore Curve স্মার্টওয়াচ

ই কমার্স ওয়েবসাইটে লঞ্চ অফার হিসেবে আরও ৪০০ টাকা ছাড় পাওয়া যাচ্ছে।

ADVERTISEMENT

Gizmore, এই ভারতীয় সংস্থাটি কম দামের মধ্যে দুর্দান্ত ফিচার্স সহ একটি স্মার্টওয়াচ লঞ্চ করলো। এই লেটেস্ট স্মার্টওয়াচটির নাম Gizmore Curve। এই ঘড়িতে ১.৩৯ ইঞ্চি গোলাকৃতির এলসিডি স্ক্রিন সহ ১০দিনেরও বেশি ব্যাটারি লাইফ এবং স্পোর্টস মোড হয়েছে। এছাড়াও এই স্মার্টওয়াচের সবথেকে উল্লেখযোগ্য ফিচার্সটি হচ্ছে ব্লুটুথ কলিং। তাহলে চলুন দেখে নেওয়া যাক এই ঘড়ির দাম, কালার ও স্পেসিফিকেশনগুলি।

ADVERTISEMENT

Gizmore Curve স্মার্টওয়াচটির দাম, কালার ও লভ্যতা

Gizmore Curve স্মার্টওয়াচটির দাম বর্তমানে ১,৬৯৯ টাকা হলেও অফার হিসেবে আরও ৪০০ টাকা ছাড় পাওয়া যাচ্ছে। অর্থাৎ ১২৯৯ টাকাই কিনতে পাওয়া যাচ্ছে ই-কমার্স সাইট ফ্লিপকার্ট বা সংস্থার নিজস্ব ওয়েবসাইট থেকে। এছাড়াও ৪ টি কালার ভ্যারিয়েন্টে পাওয়া যাবে, যে গুলি হল – ব্ল্যাক, গ্রে, পিঙ্ক এবং গ্রীন কালার।

Gizmore Curve স্পেসিফিকেশন ও ফিচার

ডিসপ্লে: সদ্য লঞ্চ হওয়া এই স্মার্টওয়াচ গোলাকার এবং ১.৩৯ ইঞ্চি এলসিডি স্ক্রিন রয়েছে। ডিভাইসটিতে ৩৬০ x ৩৬০ পিক্সেলের রেজোলিউশন সহ 500 নিট ব্রাইটনেস রয়েছে।

এই ওয়াচে এলসিডি ডিসপ্লে দেওয়া হলেও কোম্পানির পক্ষ থেকে এতে অলওয়েজ অন ডিসপ্লে ফিচার ব্যবহার করা হয়েছে।

ব্যাটারি: সংস্থাটি দাবি করেছে, Gizmore Curve ওয়াচে একবার ফুল চার্জ করলে, এর ব্যাটারি ১০ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম।

ব্লুটুথ কলিং: Gizmore Curve ওয়াচে ব্লুটুথ কলিং ফিচার আছে, যা আপনাকে হাতে পরে থাকা অবস্থাই যে কাউকে কল করতে এবং রিসিভ করার সুবিধা দেয়।

জল ও ধুলো থেকে বাঁচতে IP68 রেটিং উওলব্ধ আছে। পাশাপাশি মিলবে নোটিফিকেশন, ওয়েদার আপডেট, ক্যামেরা ও মিউজিক কন্ট্রোল, ডিএনডি মোড, ক্যালকুলেটর ইত্যাদি অপশন। এছাড়াও হেলথ ফিচার হিসেবে স্মার্টওয়াচটিতে হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর, ক্যালোরি কাউন্টার, স্লিপ ট্র্যাকার, ট্রেস মনিটর, হাইড্রেশন অ্যালার্ট এবং ব্রিদিং মোড উপলব্ধ।

আরো পড়ুন