ADVERTISEMENT

Vi 365 Days Plan : সারা বছর হাইস্পিড আনলিমিটেড ইন্টারনেট

ভোডাফোন আইডিয়ার সারা বছরের এই প্ল্যানগুলির সুবিধা দেখলে আপনি অবাক হয়ে যাবেন

ADVERTISEMENT

Vi 365 Days Plan : Vodafone Idea (Vi) গ্রাহকদের সর্বদাই দীর্ঘ মেয়াদি প্রিপেইড প্ল্যানের সুবিধা প্রদান করে, পাশাপাশি অব্যাহত নেটওয়ার্ক কানেকশন এবং অতিরিক্ত সুবিধাও দিয়ে থাকে। Vi-এর এই প্ল্যানগুলি, খুবই স্বল্প সময়ের জন্য উপলব্ধ থাকে এবং সেইসব গ্রাহকদের বিভিন্ন চাহিদা পূরণ করে যারা দীর্ঘমেয়াদী প্রিপেইড প্ল্যানের পাশাপাশি সারা বছরের জন্য আনলিমিটেড ইন্টারনেট, ভয়েস কল, এসএমএস এবং বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মের মতো সুবিধা পেতে পছন্দ করেন। আসুন ৩৬৫ দিনের বৈধতার সাথে Vi-এর এই চারটি বিশিষ্ট প্ল্যানকে বিস্তারিত ভাবে দেখে নেওয়া যাক।

ADVERTISEMENT

Vi 365 Days Plan : ৩০৯৯ টাকার প্ল্যান

এই দুর্দান্ত প্ল্যানটিতে ২জিবি দৈনিক ডেটা রয়েছে, যা ব্যবহারকারীদের ডেটা সীমার বিষয়ে চিন্তামুক্ত রাখে। সীমাহীন ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০টি এসএমএস ছাড়াও, গ্রাহকরা Vi Hero আনলিমিটেড সুবিধাগুলি যথা Binge All Night, Weekend Data Rollover এবং Data Delights উপভোগ করতে পারেন। উপরন্তু, গ্রাহকরা ৫০ জিবি অতিরিক্ত ডেটা এবং Disney+ Hotstar মোবাইলে এক বছরের ফ্রী অ্যাক্সেস পাবেন। এই প্ল্যানের সাথে Vi Movies & TV ভিআইপি অ্যাক্সেসও প্রদান করা হয়েছে, যা ব্যবহারকারীদের বিনোদনের ক্ষেত্রে অপরিসীম সুবিধা প্রদান করে।

Vi 365 Days Plan : ২৯৯৯ টাকার প্ল্যান

ব্যবহারকারীদের ডেটার নিবিড় চাহিদা মেটাতে এই প্ল্যান ডিজাইন করা হয়েছে, এই প্ল্যানটি ৮৫০ জিবির এককালীন ডেটা প্রদান করে। সীমাহীন ভয়েস কলিং এবং দৈনিক ১০০টি এসএমএস সহ, গ্রাহকরা Vi Movies & TV Classic অ্যাক্সেসের সর্বাধিক সুবিধা নিতে পারেন এই প্ল্যান রিচার্জ করে। উল্লেখ্য, Binge All Night ফিচার্সটি ব্যবহার করে গ্রাহকরা নিয়মিত প্রদত্ত ডেটার বাইরেও না অফ-পিক আওয়ারে ইন্টারনেট ব্যবহার করার সুযোগ পান এই প্ল্যানে।

Vi 365 Days Plan : ২৮৯৯ টাকার প্ল্যান

১.৫ জিবির দৈনিক ডেটা সহ, এই প্ল্যানটি ডেটা ব্যবহার এবং সামর্থ্যের মধ্যে ভারসাম্য বজায় রাখে। গ্রাহকরা বিঞ্জ অল নাইট, উইকেন্ড ডেটা রোলওভার এবং ডেটা ডিলাইট সহ Vi Hero Unlimited-এর সুবিধাগুলি উপভোগ করতে পারেন এই প্ল্যানের অধীনে। আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন ১০০টি এসএমএস এবং অতিরিক্ত ৫০ জিবি ডেটাও অন্তর্ভুক্ত রয়েছে। এই প্ল্যানের সাথে গ্রাহকদের Vi Movies & TV ভিআইপি অ্যাক্সেস অফার করা হয়, যা গ্রাহকদের প্রিমিয়াম বিনোদন উপভোগের সুবিধা প্রদান করে।

Vi 365 Days Plan : ১৭৯৯ টাকার প্ল্যান

এই প্ল্যানটি ২৪ জিবির এককালীন ডেটা প্রদান করে, মাঝারি ডেটার প্রয়োজনীয়তা সহ ব্যবহারকারীদের ক্ষেত্রে এই প্ল্যান খুবই সুবিধাজনক। আনলিমিটেড ভয়েস কলিং ছাড়াও গ্রাহকরা ৩৬০০টি এসএমএস এর সুবিধা পেয়ে থাকেন। Vi Movies & TV বেসিক অ্যাক্সেস প্রদান করা হয়েছে, যা ব্যবহারকারীদের জনপ্রিয় মুভি এবং টিভি শো উপভোগের সুবিধা প্রদান করে।

আরো পড়ুন