ADVERTISEMENT

৭৩,০০০ টাকার বাম্পার ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে এই Mahindra SUV-গুলিতে

Mahindra তার এই জনপ্রিয় SUV গাড়িগুলিতে দিচ্ছে অভাবনীয় ডিসকাউন্ট, জেনে নিন বিস্তারিত

ADVERTISEMENT

Mahindra SUV: ভারতের বাজারে SUV সেগমেন্টের অন্যতম নাম হচ্ছে Mahindra, এখন কোম্পানি তার শক্তিশালী SUV গাড়িগুলিতে বাম্পার ছাড় দিচ্ছে। কোম্পানি তার সবচেয়ে জনপ্রিয় Mahindra Thar, Marazzo, Bolero এবং XUV 300-এর মতো SUV গাড়িগুলিতে ছাড় দিচ্ছে। চলুন এক নজরে ডিসকাউন্ট অফারগুলো দেখে নেওয়া যাক।

ADVERTISEMENT

Mahindra SUV: Marazzo

তথ্য অনুযায়ী, কোম্পানি তার শক্তিশালী MPV Mahindra Marazzo-তে ৭৩,০০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে। এই গাড়ির M2 ভেরিয়েন্টে ৫৮,০০০ টাকা ছাড় দেওয়া হচ্ছে। অন্যদিকে, M4+ ভেরিয়েন্টে ৩৬,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যেতে পারে বলে সূত্রের খবর।

Mahindra SUV: Bolero

Mahindra Bolero-তে ৬০,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে। B4 ট্রিমে আপনি ৩৭,০০০ টাকা পর্যন্ত পেতে পারেন।

Mahindra SUV: XUV300

Mahindra XUV300-এ মিলছে ৫৫,০০০ টাকা পর্যন্ত ছাড়। এছাড়াও, এই গাড়ির T-GDi ভেরিয়েন্টে ২০,০০০ টাকা ছাড় রয়েছে।

এছাড়াও এই ডিসকাউন্টের মধ্যে রয়েছে নগদ ছাড়, এক্সচেঞ্জ বোনাস এবং কর্পোরেট ডিসকাউন্ট। Mahindra Thar RWD-এর প্রারম্ভিক মূল্য ১০ লাখ (এক্স-শোরুম)। এর পেট্রোল ইঞ্জিন ১৫০ BHP উৎপন্ন করে এবং ৩২০ Nm টর্ক জেনারেট করে।

Mahindra Thar ম্যানুয়াল এবং অটোমেটিক উভয় ট্রান্সমিশনের সাথে উপলব্ধ। এতে ইলেকট্রনিক ব্রেক লকিং ডিফারেনশিয়াল, রোল-ওভার মিটিগেশন সহ ইএসপি, রিয়ার-হুইল ড্রাইভ ভেরিয়েন্ট, হিল হোল্ড এবং হিল ডিসেন্ট কন্ট্রোলের মতো বৈশিষ্ট্য রয়েছে। এটি ১৬ ইঞ্চি স্টিলের চাকা এবং ১৮ ইঞ্চি অ্যালয় হুইলের সাথে বাজারে উপলব্ধ।

আরো পড়ুন