ADVERTISEMENT

Nothing Phone 2 Launch : ভারতে তৈরি এই ফোনের তথ্য ফাঁস হল লঞ্চের আগেই

ভারতেই তৈরি হবে Nothing Phone 2, লঞ্চের আগেই জেনে নিন স্পেসিফিকেশন, দাম, লঞ্চের তারিখ সবকিছু

ADVERTISEMENT

Nothing Phone 2 Launch : Nothing ভারতে তার দ্বিতীয় স্মার্টফোন আনার প্রস্তুতি নিচ্ছে। Nothing Phone 2 স্মার্টফোনটি তৈরি হবে ভারতেই। পূর্ববর্তী একটি রিপোর্ট অনুযায়ী, হ্যান্ডসেটটি এই বছরের গ্রীষ্মে লঞ্চ হবে। সর্বশেষ রিপোর্টে উল্লেখ করা হয়েছে যে Nothing Phone 2 আগামী মাসে অর্থাৎ জুলাইয়ে লঞ্চ হবে। পিটিআইয়ের (PTI) একটি রিপোর্টে, নাথিং ইন্ডিয়ার ভিপি এবং জিএম মনু শর্মা নিশ্চিত করেছেন যে, হ্যান্ডসেটটি প্রকৃতপক্ষে ভারতে তৈরি হবে এবং দেশেই বিক্রি করা হবে।

ADVERTISEMENT

তিনি আরও বলেন, “Nothing স্মার্টফোন তাদের আইকনিক ট্রান্সপারেন্ট ডিজাইনের জন্য পরিচিত। এই ডিজাইনগুলির জন্য হাই-টেক ম্যানুফ্যাকচারিং প্রসেস এবং নির্ভুল ইঞ্জিনিয়ারিং প্রয়োজন, যেগুলি ভবিষ্যতে ভারতে আরও স্মার্টফোন উৎপাদন ক্ষমতাকে ত্বরান্বিত করবে। আমাদের স্মার্ট ফোন এর প্রতি ভারতীয় গ্রাহক দের চাহিদা, আমাদের উৎসাহিত করেছে এই স্মার্ট ফোন টি ভারতে ম্যানুফ্যাকচার করতে। আমরা গর্বের সাথে ঘোষণা করছি যে Nothing Phone 2 ভারতে তৈরি হবে”।

Nothing Phone 2 Launch : সম্ভাব্য ফিচার্স ও স্পেসিফিকেশন

Nothing Phone 2 এর পূর্বসূরি Nothing Phone 1-এর তুলনায় উল্লেখযোগ্য আপগ্রেড নিয়ে আসবে বলে জানা গেছে। আসন্ন হ্যান্ডসেটটি টপ-অফ-দ্য-লাইন স্পেসিফিকেশন নিয়ে ভারতের বাজারে লঞ্চ হবে বলে জানিয়েছে সংস্থা। ফ্লিপকার্টের মাধ্যমে স্মার্টফোনটি দেশে খুচরা বিক্রি হবে বলে জানা গেছে।

নাথিং সিইও Carl Pei এর আগে বলেছেন যে Nothing Phone 2 বর্তমান Nothing স্মার্টফোনের চেয়ে  অনেক বেশি প্রিমিয়াম হবে। তিনি আরও নিশ্চিত করেছেন যে হ্যান্ডসেটটি এই বছরের শেষের দিকে মার্কিন যুক্তরাষ্ট্রেও লঞ্চ করা হবে। এই স্মার্টফোন এর সম্ভাব্য ফিচার্সগুলি হল,

  • অক্টা কোর প্রসেসর ও কোয়াল কম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেনেরেশন ১ চিপসেট
  • ১০৮০ x ২০৪০ রেজোলিউশান সহ ৬.৭ ইঞ্চি OLED ডিসপ্লে।
  • অপারেটিং সিস্টেম এন্ড্রয়েড ভার্সন ১৩
  • ট্রিপল ক্যামেরা ৫০এম পি | ৫০এম পি | ৫০এম পি এবং ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।
  • ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৪৭০০ mAh লি-পলিমার ব্যাটারি।
  • ৮জিবি র‍্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ।

Nothing Phone 2 Launch : সম্ভাব্য দাম ও লঞ্চের তারিখ

Nothing Phone 2 স্মার্টফোনটি সভবত ১৯ জুলাই, ২০২৩ এ ভারতের বাজারে লঞ্চ করতে পারে বলে জানা যাচ্ছে এবং এর সম্ভাব্য বাজার মূল্য হতে পারে ৩৯,৯৯৯ টাকা।

আরো পড়ুন