ADVERTISEMENT

Samsung Neo Series TV : ৫৫ ইঞ্চির এই টিভিতে পাওয়া যাচ্ছে ৪৫% ডিসকাউন্ট

বাড়িতে টিভি কেনার কথা ভাবছেন? তাহলে স্যামসাং এর এই টিভি টি অবশ্যই একবার দেখুন

ADVERTISEMENT

আপনি যদি নিজের বাড়ির বিনোদনকে আরও একটু আপগ্রেড করার পরিকল্পনা করছেন, তাহলে Samsung Neo Series TV-এর ৫৫ ইঞ্চি মডেলটি অবশ্যই একবার দেখতে পারেন, কারণ এই মডেলের উপর ৪৫% ফ্ল্যাট ডিসকাউন্ট দিচ্ছে কোম্পানি। এই LED টিভি একটি ভাইব্রেন্ট ডিসপ্লে, অসামান্য ভিউইং-অ্যাঙ্গেল, হাই-এন্ড অডিও এবং বর্ধিত কানেক্টিভিটি অপশন প্রদান করে। চলুন দেখে নেওয়া যাক বিস্তারিত।

ADVERTISEMENT

Samsung Neo Series TV : দাম ও ডিসকাউন্ট

স্মার্ট টিভিটির এমআরপি রয়েছে ৭০,৯০০ টাকা। কিন্তু amazon-এ ২৩,৯১০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্টের সাথে আপনি এই টিভিটি পেয়ে যাবেন মাত্র ৪৬,৯৯০ টাকায়। এছাড়াও SBI ক্রেডিট কার্ডের সাথে ক্রয় করলে পাবেন ৩,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। এরপরেও, amazon-এর তরফ থেকে রয়েছে ৫৫০০ টাকা এক্সচেঞ্জ অফার এবং Bajaj Finserv-এর তরফ থেকে নো-কস্ট ইএমআই-এর সুবিধা।

Samsung Neo Series TV : ফিচার্স ও স্পেসিফিকেশন

স্যামসাং-এর নিও সিরিজের স্মার্ট টিভিটি একটি পাতলা বেজেল সহ হালকা ডিজাইনের সাথে আসে। ডিভাইসটিতে 50Hz রিফ্রেশ রেট, HDR10+, ফিল্ম মোড, ALLM, PurColor এবং কনট্রাস্ট এনহ্যান্সার অ্যালগরিদম সহ একটি ৫৫ ইঞ্চি 4K (২১৬০ x ৩৮৪০ পিক্সেল) LED স্ক্রিন রয়েছে। আপনি এই টেলিভিশনের সাথে আপনার পিসি, ল্যাপটপ এবং মোবাইল কানেক্ট করতে পারেন। এটি ডুয়েল স্পিকার (২০ ওয়াট) সহ ডলবি ডিজিটাল প্লাস এবং অ্যাডাপটিভ সাউন্ড টেকনোলজি সহ বাজারে আসে।

Samsung Neo Series TV-এর ৫৫ ইঞ্চি মডেলটিতে তিনটি HDMI পোর্ট, একটি USB পোর্ট এবং একটি 3.5mm ইউনিভার্সাল জ্যাক রয়েছে। ডিভাইসটি ওয়্যারলেস কানেকশনের অপশন হিসাবে Wi-Fi, ব্লুটুথ এবং একাধিক ভয়েস অ্যাসিস্ট্যান্ট অফার করে। 55-ইঞ্চি Samsung Neo Series TV-টি Samsung এর Crystal 4K প্রসেসর দ্বারা চালিত, ১.৫জিবি র‍্যাম এবং ৮জিবি স্টোরেজের সাথে যুক্ত। এছাড়াও, টেলিভিশনটি গুগল অ্যাসিস্ট্যান্ট, অ্যালেক্সা এবং বিক্সবি ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট (রিমোটের মাধ্যমে কার্যকর) সহ আসে।

আরো পড়ুন