Kawasaki W175 : মাত্র 30,000 টাকায় বাড়িতে আনুন এই বাইক, অসাধারণ মাইলেজের সাথে পাবেন দুর্ধর্ষ পারফরমেন্স

বাজেট কম হলেও নেই সমস্যা, মাত্র 30 হাজার টাকায় বাড়িতে আনুন Kawasaki W175 বাইক

Kawasaki W175 : All India Bike Week 2023 চলছে। এই সময় গোয়াতে Kawasaki তাদের নতুন ভেরিয়েন্ট লঞ্চ করেছে। Kawasaki W175 Retro-র Entry Level মডেল হল W175 Street। এতে আপনারা নতুন Colour Options পেয়ে যাবেন। এছাড়াও এতে রয়েছে Alloy Wheels, Tubeless Tyres ইত্যাদি। এই মডেলে 177 cc Air Cooled Engine ব্যবহার করা হয়েছে। Kawasaki W175 Street অসাধারণ একটি বাইক। আপনারা চাইলে এই বাইকটি কিনতে পারেন।

Kawasaki W175

অনেকের পক্ষেই একবারে বেশি টাকা দেওয়া সম্ভব হয় না। তার জন্য রয়েছে EMI-এর ব্যবস্থা। কত টাকা EMI দিতে হবে আপনাদের? ডাউন পেমেন্ট, Average Tenure ROI বিবেচনা করে আমরা একটি তালিকা তৈরি করেছি।

Kawasaki W175 কেনার জন্য কত টাকা EMI দিতে হবে?

Kawasaki W175 Street-এর দিল্লিতে On Road Price হল 1 লাখ 54 হাজার টাকা। আনুমানিক 20 শতাংশ Down Payment আর 10 শতাংশ Interest Rate ধরে হিসাবটি করা হয়েছে। Tenure 3 বছরের জন্য হলে Interest Rate হবে 10 শতাংশ। তাহলে আপনাদের Down Payment করতে হবে 30,000 টাকা। আর প্রতি মাসে EMI দিতে হবে 4 হাজার টাকা। তবে আপনাদের জানিয়ে রাখি, আপনারা নিজেদের পছন্দ মত Tenure বেছে নিতে পারবেন। তাছাড়া Interest Rate ব্যাঙ্কের ওপর নির্ভর করে। আপনারা নিজেদের সুবিধা মত Down Payment এর পরিমাণ বাড়াতে বা কমাতে পারবেন। তার ওপর নির্ভর করে আপনাদের প্রতি মাসে EMI দিতে হবে।

আরও পড়ুন :- Kinetic Green Zulu VS Okinawa Praise Pro : কোন ইলেকট্রিক স্কুটারটি হবে আপনার জন্য বেস্ট? বুঝে নিন তুলনা দেখে

আরো পড়ুন