Realme 11 Pro 5g : ধামাকা লঞ্চিং অফার পাওয়া যাচ্ছে এই ফোনে, না দেখলে চরম মিস

দুর্দান্ত লঞ্চিং অফারের সাথে পাওয়া যাচ্ছে Realme 11 Pro 5g

Realme ভারতে তার ১১ সিরিজের পক্ষ থেকে Realme 11 Pro 5g এবং Realme 11 Pro+ লঞ্চ করেছে যা এখন বাজারে কেনার জন্য উপলব্ধ। আজ প্রথম ই-কমার্স সাইট ফ্লিপকার্ট ও রিয়েলমির অফিসিয়াল ওয়েবসাইটে এই ফোনটি দুর্দান্ত অফারের সাথে পাওয়া যাচ্ছে। আর এই সেলে ক্রেতারা লঞ্চিং অফার হিসাবে ফোনটির উপর ব্যাঙ্ক ও এক্সচেঞ্জ অফার পাবেন। আসুন Realme 11 Pro 5G এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Realme 11 Pro 5G : দাম, অফার ও কালার ভ্যারিএন্ট

Realme 11 Pro 5G ভারতে তিনটি স্টোরেজ ভ্যারিএন্টে লঞ্চ করা হয়েছে। ৮ জিবি র‍্যামের সাথে ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিএন্টের দাম পড়বে ২৩,৯৯৯ টাকা, ৮ জিবি র‍্যামের সাথে ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম পড়বে ২৪,৯৯৯ টাকা এবং ১২ জিবি র‍্যামের সাথে ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিএন্টের দাম ২৭,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছে।

এবার আসা যাক, সেল বা অফারের কথায়। জানিয়ে রাখি, HDFC ও SBI ব্যাঙ্কের কার্ড ব্যবহারকারীরা Realme 11 Pro 5G এর উপর ১,৫০০ টাকা অতিরিক্ত ছাড় পাবেন। আবার পুরানো ফোন এক্সচেঞ্জ করলে অতিরিক্ত ১,৫০০ টাকা ছাড়ও পাওয়া যাবে। কালার ভ্যারিএন্টের কথা বলতে হলে এই মুহূর্তে অ্যাস্ট্রাল ব্ল্যাক, সানরাইজ বেইজ এবং অয়েসিস গ্রীন এই ৩টি কালার অপশনে পাওয়া যাচ্ছে।

Realme 11 Pro 5G : ফিচার্স ও স্পেসিফিকেশন

Realme 11 Pro 5g ফোনে দেখা যাবে ৬.৭-ইঞ্চির ফুল এইচডিস (২৪১২×১০৮০ পিক্সেল) OLED কার্ভড ডিসপ্লে দেওয়া হয়েছে, যা ১২০ হার্ট রিফ্রেশ রেট সাপোর্ট করে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং এর পিছনে ডুয়েল রিয়ার ক্যামেরা বিদ্যমান। এই ক্যামেরাগুলি হল – ১০০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল পোর্ট্রেট লেন্স।

পারফরম্যান্সের জন্য Realme 11 Pro 5G ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আর ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক রিয়েলমি ইউআই ৪.০ (Realme UI 4.0) কাস্টম স্কিনে চলে। কোম্পানির তরফে জানানো হয়েছে যে, এই ফোনে অতিরিক্ত ১২ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে।

পাওয়ার ব্যাকআপের জন্য Realme 11 Pro 5G ফোনে ৬৭ ওয়াট ওয়্যারড সুপার ভুক ফাস্ট চার্জিং সমর্থিত ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে। আর এর কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়েল সিম, ব্লুটুথ, ওয়াই-ফাই, ইউএসবি টাইপ সি পোর্ট। এর ওজন ১৮৫ গ্রাম।

এছাড়াও, ২০২৩ সালে আসন্ন সমস্ত ফোনগুলির লঞ্চের আগেই বিস্তারিত তথ্য জানতে “এখানে ক্লিক করুন”

আরো পড়ুন