ADVERTISEMENT

ফ্লিপকার্ট দিচ্ছে iphone 13 এবং iPhone 14-এ বিশাল ডিসকাউন্ট, দেখে নিন

১১,৪০১ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে iPhone 13 ও 14 সিরিজের মডেলগুলিতে

ADVERTISEMENT

iPhone 15 লঞ্চের হয়তো আর কয়েক মাসের অপেক্ষা, তার আগেই iPhone 13 এবং iPhone 14 সিরিজে বড় ডিসকাউন্ট অফার করছে ফ্লিপকার্ট।এই ই-কমার্স ওয়েবসাইটের বিগ সেভিং ডে’স সেলের অংশ হিসাবে, ফ্লিপকার্ট কিছু পুরনো আইফোনে ১১,৪০১ টাকা পর্যন্ত দিচ্ছে। প্ল্যাটফর্মটি একটি নির্দিষ্ট পরিমাণ ফ্ল্যাট ডিসকাউন্ট  দিচ্ছে এবং বাকি অফারটি নির্বাচিত ব্যাঙ্ক কার্ডগুলির উপর ভিত্তি করে পাওয়া যাচ্ছে। আসুন দেখে নেওয়া যাক বিশদে।

ADVERTISEMENT

iPhone 13-এর অফার

iPhone 13-এর ১২৮ জিবি স্টোরেজের স্মার্টফোনটিকে কোনো শর্ত ছাড়াই ৫৮,৪৯৯ টাকার প্রারম্ভিক মূল্যের সাথে তালিকাভুক্ত করা হয়েছে ফ্লিপকার্টে। অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ডে একটি অতিরিক্ত ১০ শতাংশ ছাড়ও রয়েছে, যা কার্যকরভাবে এর মূল্যকে ৫৭,৪৯৯ টাকায় নামিয়ে দেয়।

iPhone 14-এর অফার

অন্যদিকে, iPhone 14 এর আসল দাম ৭৯,৯০০ টাকা, কিন্তু ছাড় দিয়ে ৬৮,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। ফ্লিপকার্ট বিগ সেভিং ডে’স সেল চলাকালীন, iPhone 14 Plus পাওয়া যাচ্ছে ৭৩,৯৯৯ টাকায়। এছাড়াও, iPhone 14 Pro ১,১৬,৯৯৯ এবং iPhone 14 Pro Max ১,২৭,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। এই দাম কিন্তু অবশ্যই ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের জন্য।

iphone 13 না iPhone 14- কোনটি কেনা উচিৎ

iphone 13 নাকি iPhone 14, কোনটা কেনা উচিৎ? এই প্রশ্ন থাকে সকলের মধ্যে। জানিয়ে রাখি, iPhone 14-এর চেয়ে iPhone 13 কেনা ভাল কারণ তাদের একই বৈশিষ্ট্য রয়েছে। ক্যামেরা আউটপুটের ক্ষেত্রে খুব বেশি পার্থক্য নেই। ক্যামেরাগুলি Samsung Galaxy S23 সিরিজের তুলনায় ভালো নয়, তবে iPhone-এর সেন্সরগুলির একটি সক্ষম সেট রয়েছে যা দিনের আলোতে কিছু মনোরম শট ক্লিক করতে সক্ষম। চিপসেটটিও একই এবং এটি একটি স্মুথ পারফর্ম্যান্স প্রদান করার জন্য যথেষ্ট শক্তিশালী। যখন এটি সফ্টওয়্যারের কথা আসে, অ্যাপেল এমনকি ছয় বছরের পুরনো আইফোনগুলিতেও আপডেট দেওয়ার জন্য দিয়ে থাকে। সুতরাং, আপনি এই বিষয়ে নিশ্চিত থাকতে পারেন।

উভয় ইউনিটের ডিসপ্লে দুটিই খুবই প্রাণবন্ত, তবে আইফোন ১৪-এর ব্যাটারির আকার একটু বড়, কিন্তু ব্যবহারের ক্ষেত্রে খুব একটা পার্থক্য নেই। আপনি এখনও এই ফোন গুলিতে ২০ ওয়াটের ফাস্ট চার্জিং ব্যাটারি পাবেন, যা এখনকার অ্যানড্রয়েড ফোনগুলির তুলনায় খুবই কম কিন্তু কিছুই না থাকার থেকে এইটুকু থাকা ভালো। অবশ্যই মনে রাখবেন যে, অ্যাপেল কিন্তু iPhones এর সাথে বক্সে চার্জার পাঠায় ন, তাই এর জন্য আপনাকে বাড়তি খরচ করতে হবে।

আরো পড়ুন