ADVERTISEMENT

মাত্র ৩৫,০০০ টাকায় Apple iPhone 14, ব্যাপক ছাড় দিচ্ছে ফ্লিপকার্ট

সেরার সেরা ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে ফ্লিপকার্টে Apple iPhone 14 কিনলে, সময় কিন্তু সীমিত

ADVERTISEMENT

ভারতের অন্যতম ই-কমার্স ওয়েবসাইট ফ্লিপকার্ট (Flipkart), Apple iPhone 14 স্মার্টফোনটিতে ৩০,০০০ টাকারও বেশি ছাড় দিচ্ছে। ক্রেতাদের জন্য রয়েছে একাধিক ডিসকাউন্টের সুবিধা, যেমন ব্যাঙ্ক কার্ড অফার, স্মার্টফোন এক্সচেঞ্জ বেনিফিট ইত্যাদি। তাই Apple iPhone 14 স্মার্টফোনটি কিনতে ইচ্ছুক ব্যক্তিরা আর দেরি না করে এখনি ফ্লিপকার্টে যান এবং এই ব্যাপক ছাড়ের লাভ গ্রহন করুন।

ADVERTISEMENT

Apple iPhone 14 : কত টাকা ছাড় পাওয়া যাচ্ছে

মাত্র ৩৫,০০০ টাকায় Apple iPhone 14, ব্যাপক ছাড় দিচ্ছে ফ্লিপকার্ট

ফ্লিপকার্ট-এর হিসাবে, Apple iPhone 14 –র ১২৮ জিবি ভ্যরিএন্ট এর এমআরপি (MRP) হচ্ছে ৭৯,৯০০ টাকা। ব্যবহারকারীরা ডিভাইসের এমআরপি অর্থাৎ ৭৯,৯০০ টাকার উপর ১১,৯০১ টাকা ছাড় পাবেন, তাহলে ফোন টির বেস প্রাইস দাঁড়াচ্ছে ৬৭,৯৯৯ টাকা। এছাড়া, ব্যাঙ্ক অফারগুলির মধ্যে একাধিক ব্যাঙ্কের কিছু আকর্ষণীয় অফার রয়েছে। এইচডিএফসি (HDFC) ব্যাঙ্ক ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা লেনদেনে ৪০০০ টাকা ছাড় পেতে পারেন। এছাড়াও, আপনি আপনার পুরানো স্মার্টফোনটি যদি এক্সচেঞ্জ করতে চান তাহলে আপনি ৩৩,০০০ টাকা অবধি একচেঞ্জ বেনিফিট পেতে পারেন, কিন্তু অবশ্যই এটি নির্ভর করবে আপনার পুরনো স্মার্টফোনটির বয়স, বর্তমান কন্ডিশন ও মডেলের উপর। উল্লেখ্য, আপনি যদি উপরিল্লিখিত সমস্ত ছাড় গুলি সঠিকভাবে ভাবে ব্যবহার করতে পারেন তাহলে আপনি Apple iPhone 14  স্মার্টফোনটি ৩৫,০০০ টাকার মধ্যেই পেয়ে যাবেন, এর থেকে চমৎকার ডিল আর কিছু হতে পারেনা।

Apple iPhone 14 : স্পেসিফিকেশন

  • ২৫৩২ x ১১৭০ রেজোলিউশন সহ একটি ৬.১-ইঞ্চি সুপার রেটিনা XDR ডিসপ্লে অফার করে এবং ডিসপ্লেটি সিরামিক শিল্ড দিয়ে প্রোটেক্টেড।
  • আইফোনটিতে iOS 16 অপারেটিং সিস্টেম দেওয়া হয়েছে এবং এটি ৬ কোর প্রসেসর সহ এ১৫  (A15) বায়োনিক চিপ দ্বারা চালিত।
  • Apple iPhone 14 লাইটনিং পোর্ট এবং ওয়্যারলেস চার্জিংয়ের মাধ্যমে 20W তারযুক্ত ফাস্ট চার্জিং সাপোর্ট করে এবং ২০ ঘন্টা অবধি ভিডিও প্লেব্যাক অফার করে।
  • পিছনের ক্যামেরাই রয়েছে ১২ এমপি ডুয়াল ক্যামেরা সিস্টেম এবং ১২ এমপি ফ্রন্ট ক্যামেরা।
  • ডিভাইসটিতে IP68 রেট দেওয়া হয়েছে (৩০ মিনিট পর্যন্ত ৬ মিটারের সর্বোচ্চ গভীরতা)।
  • ডিভাইসে কানেক্টিভিটি অপশনগুলির মধ্যে রয়েছে GSM/EDGE, UMTS/HSPA+ , DC-HSDPA, VoLTE, Wi-Fi এবং 5G।
  • এই স্মার্টফোনগুলি এই ৩ ধরনের স্টোরেজ বিকল্পের সাথে আসে, যথাক্রমে ১২৮জিবি, ২৫৬জিবি এবং ৫১২জিবি।

অবশ্যই জেনে রাখা উচিৎ, যেকোনো প্রোডাক্ট সেলিং প্লাটফর্ম এ তাদের অফার সময়ের সাথে সাথে পরিবর্তন হতে থাকে, আজকের এই প্রতিবেদনে আমরা Apple iPhone 14 –এর লাল রঙের ভ্যরিএন্টের ব্যাপারে আলোচনা করেছি।

আরো পড়ুন