মাত্র ২০০০ টাকায় ঘরে আনুন Honda Shine 125, সাথে দুর্দান্ত মাইলেজ ও ফিচার্স

নগদে বাইক কিনতে সমস্যা? চিন্তা নেই, Honda দিচ্ছে ইএমআই-এর দারুন সুবিধা

ভারতে ১১০ থেকে ১২৫ সিসি ইঞ্জিন সেগমেন্টের মোটরসাইকেলের প্রচুর চাহিদা রয়েছে। এই সেগমেন্টের একটি শক্তিশালী অ আকর্ষণীয় বাইক হচ্ছে Honda Shine 125। এই বাইকটি রাস্তায় ৬৫ থেকে ৭০ কিমি প্রতি লিটারের একটি উচ্চ মাইলেজ প্রদান করে। এটি একটি উচ্চ কার্যক্ষমতা সম্পন্ন লং রুট বাইক হিসাবেও পরিচিত। এখন এই বাইকটিতে পাওয়া যাচ্ছে খুবই সাশ্রয়ী মাসিক কিস্তির সুবিধা। আসুন এই বাইকটি সম্বন্ধে বিশদে জেনে নেওয়া যাক।

Honda Shine 125: ইঞ্জিন

বাইকটিতে ১২৩.৯৪ সিসির শক্তিশালী একটি সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন রয়েছে। Honda Shine 125 এর কুলিং ইঞ্জিন ১০.৩ এইচ পি শক্তি এবং ১১ এনএম টর্ক জেনারেট করে। বাইকটির প্রারম্ভিক মূল্য ৭৮,৬৮৭ টাকা (এক্স-শোরুম)। এর টপ মডেলটি ৮৩,৮০০ টাকার এক্স-শোরুমে পাওয়া যাচ্ছে। এই বাইকটি বাজারে Bajaj CT 125X, Hero Super Splendor এবং Bajaj Pulsar 125 এর সাথে প্রতিযোগিতা করে।

Honda Shine 125: ফিচার্স

মাত্র ২০০০ টাকায় ঘরে আনুন Honda Shine 125, সাথে দুর্দান্ত মাইলেজ ও ফিচার্স

ছবি সৌজন্যে: honda2wheelersindia

বাইকটিতে টিউবলেস টায়ার সহ ১৮ ইঞ্চি অ্যালয় হুইল রয়েছে। আরামদায়ক রাইডের জন্য, বাইকটি সামনের দিকে টেলিস্কোপিক ফর্ক এবং পিছনের দিকে ৫-স্টেপ সামঞ্জস্যযোগ্য হাইড্রোলিক-টাইপ রিয়ার শক অ্যাবজরবার সাসপেনশন দেওয়া হয়েছে। এই বাইকের পিছনে ডিস্ক এবং ড্রাম ব্রেক রয়েছে। এতে সাইলেন্ট স্টার্টার দেওয়া হয়েছে।

Honda Shine 125: স্পীড

এই শক্তিশালী বাইকের সর্বোচ্চ গতি ৯৩ কিমি/ঘন্টা। Honda Shine 125 বাজারে আনা হয়েছে আকর্ষণীয় পাঁচটি রঙের বিকল্পে, যথা কালো, জেনি গ্রে মেটালিক, ম্যাট অ্যাক্সিস গ্রে, রেবেল রেড মেটালিক এবং ডিসেন্ট ব্লু মেটালিক। এতে ৫-স্পিড গিয়ারবক্স পাওয়া যাবে। বাইকটিতে হ্যালোজেন হেডল্যাম্প, স্টার্ট/স্টপ ইঞ্জিন সুইচ এবং ফুয়েল গেজ সহ অ্যানালগ স্পিডোমিটারের মতো বৈশিষ্ট্য রয়েছে।

Honda Shine 125: সহজ মাসিক কিস্তির সুবিধা

মাত্র ৯,০০০ টাকা ডাউন পেমেন্ট দিয়ে এই নতুন বাইকটি কেনা যাবে। ৯.৭ শতাংশ সুদের হারে ৩ বছরের জন্য এই ঋণ প্রকল্পে প্রতি মাসে ২,৬৪১ টাকা দিতে হবে। উপরে উল্লিখিত ডাউন পেমেন্ট অনুযায়ী প্রতি মাসে এই কিস্তি নির্ধারণ করা হয়েছে। লোন স্কিমের আরও বিশদ বিবরণ জানতে, আপনাকে আপনার নিকটতম হোন্ডা ডিলারশিপে যেতে হবে।

আরো পড়ুন