ADVERTISEMENT

Fire-Boltt Blizzard : এই লাক্সারি স্মার্টওয়াচে পাওয়া যাচ্ছে বিশাল ডিসকাউন্ট

চোখ ধাঁধানো ডিসকাউন্টের সাথে পাওয়া যাচ্ছে এই Fire-Boltt Blizzard স্মার্টওয়াচটি, সময় কিন্তু খুবই সীমিত

ADVERTISEMENT

আপনি কি ক্লাসিক ওয়াচ পড়তে পছন্দ করেন অথচ স্মার্টওয়াচ পড়ার ইচ্ছাও রয়েছে তাহলে এই Fire-Boltt Blizard স্মার্টওয়াচটি আপনার জন্যই। স্মার্টওয়াচের ফিচার্স এবং ক্লাসিক লুক উভয়ে মিলে এই ঘড়িকে একটি আলাদা মাত্রা দিয়েছে। দামও আছে আয়ত্তের মধ্যেই, কারণ ভারতীয় ব্র্যান্ড Fire Boltt সম্প্রতি তাদের সদ্য লঞ্চ হওয়া স্মার্টওয়াচ Fire-Boltt Blizzard -কে ৮৫% পর্যন্ত ছাড়ের সাথে বিক্রি করার ঘোষণা করেছে। এই ঘড়িটি যখন গত ফেব্রুয়ারী মাসে লঞ্চ হয়েছিল তখন এর দাম ছিল ২০,০০০ টাকা। কিন্তু এখন এটি কেনা যাবে মাত্র ২,৯৯৯ টাকায়।

ADVERTISEMENT

Fire-Boltt Blizzard : কত টাকা অবধি ডিসকাউন্ট

গত ফেব্রুয়ারী মাসে লঞ্চের সময়ে Fire-Boltt Blizzardএর এমআরপি (MRP) ছিল ১৯,৯৯৯ টাকা। কিন্তু এখন এটিকে ই-কমার্স সাইট ফ্লিপকার্ট (Flipkart) এবং সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট থেকে ৮৫% ডিসকাউন্টের সাথে ২,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। আবার UPI-এর মাধ্যমে পেমেন্ট করলে আরোও ৫% অতিরিক্ত ছাড় দেওয়া হচ্ছে।

উল্লেখ্য যে, উক্ত প্রিমিয়াম ক্লাসিক স্মার্টওয়াচটির শুধুমাত্র দুটি কালার ভ্যারিয়েন্টই ২,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে, যথা – সিলভার এবং সিলভার ব্ল্যাক। আর – ব্ল্যাক রোজ গোল্ড, গোল্ড, রোজ গোল্ড, সিলভার গোল্ড এবং গোল্ড ব্ল্যাক এই ৫টি কালার অপশনকে কিনতে গেলে আপনাদের ৩,৭৯৯ টাকা খরচ করতে হবে।

Fire-Boltt Blizzard : ফিচার্স ও স্পেসিফিকেশন

Fire-Boltt Blizzard স্মার্টওয়াচটি ডিজাইন এর বিচারে অনেকটা রেগুলার হাত ঘড়ির মতই দেখতে। এই ঘড়িতে রোটেটিং ক্রাউন, হোম বাটন এবং ব্যাক বাটন রয়েছে, এছাড়াও এটি অ্যান্টি-করোসন প্রপার্টিস এবং হাই-টেক সিরামিক বডি সহ এসেছে। এই স্মার্টওয়াচের ফিচার্স গুলি হচ্ছে,

  • এইচডি রেজোলিউশন সহ ১.২৮-ইঞ্চির সার্কুলার ডায়াল দেওয়া হয়েছে।
  • হার্ট রেট মনিটর, ব্লাড অক্সিজেন (SpO2) সেন্সর, স্লিপ ট্র্যাকার এবং মেন্সট্রুয়াল সাইকেল ট্র্যাকার  ইত্যাদি হেলথ ফিচার্স উপলব্ধ।
  • এছাড়া ফিটনেস-ফ্রিক দের জন্য এতে ১২০টি ভিন্ন স্পোর্টস মোডও রয়েছে।
  • Fire-Boltt Blizzard স্মার্টওয়াচে ব্লুটুথ কলিং ফিচার ব্যবহারের জন্য ইন-বিল্ট স্পিকার সিস্টেম এবং ডায়াল প্যাড দেওয়া হয়েছে।
  • এছাড়া ওয়্যারেবলটি – স্মার্ট নোটিফিকেশন, ক্যামেরা কন্ট্রোল, ওয়েদার আপডেট এবং ভয়েস অ্যাসিস্টেন্টের মতো অ্যাডভান্স ফিচারও অফার করে।
  • সর্বোপরি গেম প্রেমীদের জন্য এতে ইনবিল্ট গেমও রয়েছে।
  • ফায়ার-বোল্ট ব্লিজার্ড মডেলে ২২০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে যা একবার চার্জে ৭ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম।
  • Fire-Boltt Blizzard -এ জল প্রতিরোধের জন্য IP67 রেটিং রয়েছে।

আরো পড়ুন