ADVERTISEMENT

Apple iPhone 12 : ৮০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে আইফোন ১২ কিনলে, ফ্লিপকার্ট দিচ্ছে বিশাল অফার

আপনি কি আইফোন ১২ কিনতে ইচ্ছুক ? তাহলে আর দেরি কেনো, এখনি কিনে ফেলুন ফ্লিপকার্ট থেকে আর পেয়ে যান বিরাট ছাড়।

ADVERTISEMENT

Apple তার ‘বার্ষিক ডেভেলপার কনফারেন্স ২০২৩’ (Apple WWDC 2023) ৫ই জুন হোস্ট করতে চলেছে। এই ইভেন্টে অ্যাপেল, iPhones, iPads, Macbooks এবং Smart Watch গুলির জন্য তার নতুন অপারেটিং সিস্টেম (OS) প্রদর্শন করবে বলে আশা করা হচ্ছে। এই ইভেন্ট শুরু হওয়ার আগেই, Apple iPhone 12 এর দামের উপর পাওয়া যাচ্ছে ৯% ছাড়। ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট (Flipkart) আইফোন ১২ এর ৬৪ জিবি স্টোরেজ মডেলের উপর দিচ্ছে ৬,০০০ টাকার ছাড়। হ্যান্ডসেটটির আসল দাম ৫৯,৯০০ টাকা, কিন্তু ক্রেতারা এটি ৫৩,৯৯৯ টাকায় কিনে নিতে পারেন। এই ই-কমার্স প্ল্যাটফর্মে Apple iPhone 12 এর বেগুনি, লাল, সাদা এবং কালো রঙের ভেরিয়েন্ট গুলি উপলব্ধ রয়েছে।

ADVERTISEMENT

Apple iPhone 12 Specs : আইফোন ১২ এর স্পেসিফিকেশন ও ফিচার্স গুলি দেখে নেওয়া যাক

  • ৬৪ জিবি স্টোরেজ।
  • ১৫.৪৯ সেমি (৬.১ ইঞ্চি) সুপার রেটিনা এক্সডিআর (XDR) ডিসপ্লে।
  • ১২ এমপি + ১২ এমপি রিয়ার ক্যামেরা | ১২ এমপি ফ্রন্ট ক্যামেরা।
  • নেক্সট জেনারেশন নিউরাল ইঞ্জিন প্রসেসর সহ এ১৪ (A14) বায়োনিক চিপসেট।
  • আইপি ৬৮ (IP68) ওয়াটার রেসিস্টেন্স।
  • সেরামিক শিল্ড (Ceramic Shield)।
  • ওলেড ডিসপ্লে (OLED)।
  • নাইট মোড সহ 12MP True Depth ফ্রন্ট ক্যামেরা, ৪কে (4K) ডলবি ভিশন এইচডিআর (HDR) ভিডিও রেকর্ডিং।

Apple iPhone 12 Price : কত টাকা অবধি পাওয়া যাচ্ছে ডিসকাউন্ট

Apple iPhone 12 : ৮০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে আইফোন ১২ কিনলে, ফ্লিপকার্ট দিচ্ছে বিশাল অফার

এমআরপি এর উপরে ৯% ডিসকাউন্ট ছাড়াও, Flipkart পুরানো স্মার্টফোনে ৩৩,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস দিচ্ছে। অবশ্যই মনে রাখতে হবে, এই এক্সচেঞ্জ বোনাস পুরোপুরি ভাবে নির্ভর করবে আপনার পুরনো ফোন এর মডেল, ফোনটির বর্তমান কনডিশন এবং ফোন এর বয়সের উপর। ৩৩,০০০ টাকা হচ্ছে সর্বোচ্চ বোনাস পুরনো ফোন এক্সচেঞ্জ করার ক্ষেত্রে। এছাড়াও Apple iPhone 12 কেনার জন্য একটি ব্যাঙ্কের অফার রয়েছে, এইচডিএফসি (HDFC Bank)  ব্যাঙ্কের কার্ড গুলির সাথে আপনি আরও ২০০০ টাকা ফ্ল্যাট ডিসকাউন্ট পেয়ে যাবেন। অর্থাৎ আইফোন ১২ এর সর্বোপরি মূল্য দাঁড়াচ্ছে ৫১,৯৯৯ টাকা।

সূত্রের খবর অনুযায়ী, Apple iPhone 15 লঞ্চ হওয়ার পরে Apple iPhone 12 বন্ধ হয়ে যাবে বলে আশা করা হচ্ছে কারণ অ্যাপেল কখনও তিন বছরের বেশি পুরনো আইফোনগুলিকে তার স্টোরগুলিতে রাখে না। প্রতি বছর অ্যাপল তার প্রোডাকশন লাইন-আপ থেকে কিছু আইফোন সরিয়ে দেয় এবং এই আইফোনগুলি তখন ই-কমার্স ওয়েবসাইটে বা Re-furbished এর আকারে কিছু রিটেল ডিলারের কাছে পাওয়া যায়,কিন্তু  অ্যাপেল স্টোরগুলিতে সেই মডেল গুলির বিক্রয় বন্ধ করে দেওয়া হয়। বর্তমানে, অ্যাপেল স্টোরগুলিতে iPhone SE 2022, iPhone 12, iPhone 13 mini, iPhone 13, iPhone 14, iPhone 14 Plus, iPhone Pro এবং iPhone Pro Max-এর মতো মডেল গুলি পাওয়া যাবে। উল্লেখ্য যে, Apple iPhone 14 মডেলের জন্য সংস্থা মিনি মডেল তৈরি করেনি, কারণ iPhone 12 mini এবং iPhone 13 mini – এর বিক্রি খুব একটা প্রশংসনীয় ছিল না।

আরো পড়ুন