১৪,০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে iPhone 14 Series-এ, সময় কিন্তু সীমিত

আপনি কি iPhone কেনার পরিকল্পনা করছেন, তাহলে এই সুযোগ একদম হাতছাড়া করবেন না

iPhone 14 Series : খুব শীঘ্রই ভারতের বাজারে লঞ্চ হতে চলেছে iPhone 15 Series, তার আগেই অ্যামাজন ঘোষণা করেছে যে এটি আগামী মাসে ভারতে তারা বার্ষিক দুই দিনের সেল আয়োজন করবে। দুই দিনের সেলটি ১৫ এবং ১৬ জুলাই অনুষ্ঠিত হবে যেখানে প্রাইম সদস্যরা বিভিন্ন পণ্যের উপর উত্তেজনাপূর্ণ ডিসকাউন্ট পাবেন। তার মধ্যে স্মার্টফোন একটি গুরুত্বপূর্ণ ক্যাটাগরির মধ্যে পরে। এই সেলে iPhone 12 Series-এর আইফোন ১৪ এবং আইফোন ১৪ প্লাস উপর দেওয়া হচ্ছে বিশাল ছাড়।

iPhone 14 Series : দাম ও অফার

অ্যাপেল আইফোন ১৪ অ্যামাজনে ৬৬,৯৯৯ টাকায় লিস্ট করা হয়েছে, যা ৭৯,৯০০ টাকা আসল দামের উপর ১৬% ছাড়। একইভাবে, আইফোন ১৪ প্লাস এই সাইটে ৭৫৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে, যার আসল দাম ৮৯,৯০০ টাকা।

এছাড়াও, অ্যামাজন উভয় ডিভাইসে এক্সচেঞ্জ অফার দিচ্ছে। এর মধ্যে পুরানো স্মার্টফোনের বিনিময়ে ২২,৯৫০ টাকা পর্যন্ত ছাড় রয়েছে। এছাড়াও, HSBC ক্রেডিট কার্ড ব্যবহারকারীদের সাথে Amazon Pay ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহারকারীদের জন্য ব্যাঙ্ক অফার রয়েছে।

iPhone 14 Series : স্পেসিফিকেশন

স্পেসিফিকেশন নিয়ে কথা বললে, Apple iPhone 14 এবং iPhone 14 Plus স্মার্টফোন দুটিই আলাদা ডিসপ্লে মাপের সাথে আসে, প্রথমটি একটি ৬.১ ইঞ্চি সুপার রেটিনা XDR OLED ডিসপ্লে এবং পরবর্তীটি একটি বড় ৬.৭ ইঞ্চি স্ক্রীন প্রদর্শন করে। উভয় ডিভাইসই অ্যাপেলের শক্তিশালী A15 Bionic চিপসেট দিয়ে সজ্জিত এবং লেটেস্ট iOS 16 অপারেটিং সিস্টেমে দ্বারা চালিত।

iPhone 14 Series-এর ফোন দুটিতে একটি ১২ মেগাপিক্সেল ওয়াইড-এঙ্গেল ক্যামেরা সহ একটি ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে যা একটি ১.৯ um সেন্সর এবং একটি f/১.৭ অ্যাপারচার লেন্স সহ আসে। অতিরিক্তভাবে, উভয় মডেলেই একটি ১২ মেগাপিক্সেল সেন্সর এবং একটি আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল লেন্স রয়েছে যার একটি f/২.৪ অ্যাপারচার এবং একটি ১২০ ডিগ্রি ফিল্ড অফ ভিউ রয়েছে। এছাড়াও, অ্যাপেলের এই উভয় মডেলের সামনের দিকের ক্যামেরাটি একটি ১২ মেগাপিক্সেলের TrueDepth ক্যামেরা যা একটি f/১.৯ অ্যাপারচার লেন্সের সাথে আসে।

আরো পড়ুন