BSNL Recharge Plan : Jio ও Airtel-কে জোর টক্কর BSNL-এর! এই 6টি প্ল্যান দিয়ে রিচার্জ করলেই বিনামূল্যে পাবেন 3GB ডাটা

BSNL-এর বড়ো ধামাকা! এই প্ল্যান দিয়ে রিচার্জ করলেই পাবেন 3GB ডাটা বিনামূল্যে, দেখে নিন

BSNL Recharge Plan : ভারত সরকারের একটি বৃহত্তম টেলিকম সংস্থা হল BSNL, যেটি Bharat Sanchar Nigam Limited নামে পরিচিত। এই BSNL কোম্পানি নিয়ে এলো কয়েকটি বিশেষ প্রিপেড রিচার্জ প্ল্যানের ওপরে দুর্দান্ত সব বোনাস অফার! আমরা, এখানে প্রায় 6টির মতো রিচার্জ প্ল্যান এর কথা জানাবো যেগুলিতে ডাটার ওপরে বোনাস অফার দেওয়া হচ্ছে। আপনি যদি BSNL-এর ধামাকাদার প্রিপেড রিচার্জ বোনাস অফার গুলি সম্পর্কে জানতে চান, পুরো প্রতিবেদনটি পড়ে দেখুন…।

BSNL Recharge Plan

BSNL Recharge Plan: এই 6টি প্রিপেড রিচার্জে পাবেন ফ্রী ডাটা

BSNL-এর প্রিপেড রিচার্জ প্ল্যান, যেগুলি বিশেষ বোনাস অফার করছে সেগুলি হলো- Rs. 251, Rs. 299, Rs. 398, Rs. 666, Rs. 499 এবং Rs. 599। তবে প্রত্যেকটি প্ল্যানেই প্রিপেড এবং শুধুমাত্র ডাটা ভাউচারের ওপরে অফার পাওয়া যাচ্ছে। এবং বর্তমানে প্রত্যেকটি রিচার্জে পেয়ে যাবেন 3GB-এর মতো বোনাস ডাটা। আরো একটি সুবিধা হলো, আপনি চাইলে BSNL-এর Self-Care অ্যাপটি ডাউনলোড করে আপনি নিজেই রিচার্জ করতে পারেন। শুধুমাত্র Self-Care অ্যাপ থেকেই রিচার্জ করলে এই বোনাস ডাটা পাওয়া যাবে।

বর্তমানে BSNL কোম্পানি ভারতের প্রায় 1 লাখ জায়গা জুড়ে Homegrown Tech ব্যবহার করে 4G নেটওয়ার্ক পৌঁছে দিচ্ছে। BSNL-এর আর একটি গুরুত্বপূর্ণ রিচার্জ প্ল্যান Rs.251। এই ডাটা ভাউচারটি সুবিধে দেয় 70GB ডাটা এবং Zing অ্যাপের সাবস্ক্রিপশন। আরো রিচার্জ প্ল্যান ও অফারগুলি সম্পর্কে বিশদে জানতে নিজের মোবাইল ফোনে BSNL-এর Self Care অ্যাপ ডাউনলোড করে রাখতে পারেন।

আরও পড়ুন : Jio Recherge Plan : বর্ষ শেষে নয়া ধামাকা Jio-র! এই প্ল্যান দিয়ে রিচার্জ করলেই পাবেন Unlimited 5G Data ও OTT সাবস্ক্রিপশন

BSNL আরো বিশেষ কয়েকটি অফার দিয়ে থাকে, যেমন- BSNL ব্যবহারকারীরা তাদের পুরনো 2G3G সিমকে 4G তে আপগ্রেড করলে সহজেই পেয়ে যাবেন ফ্রী ডাটা। আপগ্রেডিং 4GB সিম থেকে 3 মাসের জন্য 4GB করে ডাটা ফ্রী পাওয়া যাবে।

আরো পড়ুন