Flipkart-এর নয়া ধামাকা! অর্ধেক দামে পাবেন দুর্দান্ত এই স্মার্ট টিভি, জানুন ফিচারস

Flipkart-এর ধামাকা অফার, 24 ইঞ্চির টিভি এখন হাতের নাগালে, জেনে নিন দাম ও ফিচারস

বর্তমান যুগে টিভি আমাদের জীবনে বিনোদনের বড় অংশ হয়ে উঠেছে। অবসর সময়ে আমাদের একমাত্র সঙ্গী হল এই টিভি। কিন্তু অনেক সময় টিভি খারাপ বা পুরনো হয়ে গেলেও আমরা নতুন টিভি কেনার আগে ভাবনা চিন্তা করি। তবে আর চিন্তা নেয়, আপনার বাজেট কম থাকলেও আপনি অনায়াসে নতুন স্মার্ট টিভি কিনে নিতে পারবেন। আর এই সুযোগ করে দিয়েছে খোদ Flipkart। 

Flipkart BeethoSOL TV Offer

এই অনলাইন প্লাটফর্মের বিশেষ অফারের কারণে আপনি 24 ইঞ্চির স্মার্ট টিভি পেয়ে যাবেন অর্ধেকেরও কম দামে। সুতরাং, এই সময়ে আপনি যদি নতুন একটি স্মার্ট টিভি খুঁজে থাকেন অথবা আপনার পুরানো টিভি পরিবর্তন করার পরিকল্পনা করে থাকেন, তবে এটিই সেরা সময়। চলুন তবে জেনে নেওয়া যাক Flipkart-এর নতুন অফার সম্পর্কে সমস্ত তথ্য।

Flipkart-এর নতুন অফারটি আসলে কি?

ফ্লিপকার্টের বিশেষ অফারের কারণে, 15,000 টাকা মূল্যের স্মার্ট টিভি পেয়ে যাবেন মাত্র 6,000 টাকারও কম দামে। এই টিভির নাম হল বিথোসোল (BeethoSOL)। এই টিভিতে রয়েছে 24 ইঞ্চির একটি বড় স্ক্রীন। এছাড়াও এই টিভির স্ক্রিনটি একটি সিপিইউ বা ল্যাপটপের সাথে কানেক্ট করা যেতে পারে। সেক্ষেত্রে আপনি যদি একজন গেমার হন তাহলে আপনি এটিকে গেমিং মনিটর হিসাবে ব্যবহার করতে পারেন।

আরও পড়ুন : OnePlus 12 : Redmi ও Realme-কে টেক্কা দিতে শীঘ্রই বাজারে আসতে চলেছে OnePlus 12, রয়েছে চোখ ধাঁধানো ফিচারস

অডিওর কথা বললে, টিভিতে রয়েছে উচ্চ মানের অডিও আউটপুটের জন্য 26W ক্ষমতা সহ বক্স স্পিকার। এছাড়াও আছে HDMI থেকে USB কানেক্টিভিটির মত বিকল্প। 15,000 টাকা মূল্যের স্মার্ট টিভিটি প্রায় 61% ছাড়ে অর্থাৎ 5,799 টাকায় বিক্রি হচ্ছে। 

আরও পড়ুন : Jio Phone Prima 4G : জলের দামে Jio-র নতুন ফোন! লাইভ টিভি থেকে ইউটিউব, রয়েছে একাধিক চমৎকার ফিচারস

উল্লেখ্য, Flipkart Axis Bank কার্ডের মাধ্যমে পেমেন্ট করার ক্ষেত্রে 5% ক্যাশব্যাক পাওয়া যায়। তবে আর দেরি না করে আপনার টিভিটি অবিলম্বে অর্ডার করা উচিত।

আরো পড়ুন