Flipkart Year End Sale: বছর শেষে সুখবর! এক গুচ্ছ অফার নিয়ে হাজির ফ্লিপকার্ট, হাতে মাত্র আর একদিন

Flipkart বিগ ইয়ার এন্ড সেল শুরু হয়েছে, রইল বিস্তারিত তথ্য

Flipkart Year End Sale: ইতিমধ্যেই ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্টের পক্ষ থেকে বিগ ইয়ার এন্ড সেলের ঘোষণা করেছে। জানা গিয়েছে, এই সেল চলবে আট দিন যা শুরু হবে 9  ডিসেম্বর থেকে এবং এটি চলবে 16 ডিসেম্বর পর্যন্ত। তবে এক্ষেত্রে আপনি যদি Flipkart Plus-এর মেম্বার হয়ে থাকেন তাহলে আপনি এই অফারটি আজ অর্থাৎ 8 ডিসেম্বর থেকে অ্যাক্সেস করার সুযোগ পাবেন। 

তদুপরি Flipkart Year End Sale সেলে, স্মার্টফোন থেকে শুরু করে টিভি এবং অন্যান্য ইলেকট্রনিক্স পণ্যে আকর্ষণীয় অফার পাওয়া যাচ্ছে। বেশ কিছু পন্যের উপর এবার ৫০ শতাংশ থেকে শুরু করে ৮০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে। এছাড়াও রয়েছে হেডফোন, ল্যাপটপ, ব্লুটুথ স্পিকারের উপর আকর্ষণীয় ছাড়।

Flipkart Year End Sale: ফ্লিপকার্টের সেলে কী কী সুবিধা পাওয়া যাচ্ছে

আপনি যদি পুরনো ফোন এক্সচেঞ্জ করে নতুন স্মার্টফোন কিনতে চান তাহলে এটি হল সেরা সুযোগ। এছাড়াও, আপনি 31,999 টাকা অতিরিক্ত ডিস্কাউন্টে Samsung Galaxy S21 FE কিনতে পারেন এবং Google Pixel 7 ও 8 সিরিজের উপর রয়েছে চোখ ধাঁধানো অফার।

flipkart-big-year-end-sale-has-started
ছবি সৌজন্যে: পিক্সেল

 

এছাড়াও রয়েছে iPhone 14, Nothing Phone (2), Pixel 7, Moto G54 5G, Realme C53, Samsung Galaxy F14 5G, Poco M6 Pro 5G, Motorola Edge 40 Neo, Samsung Galaxy S21 FE 5G (2023), Vivo T2 Pro, iPhone 14 Plus-এর মতো ফোনে রয়েছে অফার, যা ইতিমধ্যেই Flipkart-এ নতিভুক্ত করা হয়েছে।

আরও পড়ুন : Redmi ও Realme-কে জোর টক্কর! অবিশ্বাস্য দামে বাজারে আসছে Nothing Phone 2a, লঞ্চের আগেই ফাঁস ফিচারস

মোবাইলের পাশাপাশি ল্যাপটপ এবং টিভিতে রয়েছে আকর্ষণীয় অফার। আপনি সহজেই বিভিন্ন ব্র্যান্ডের ল্যাপটপ কিনতে পারেন সস্তায়, যেমন- 36,990 টাকার পরিবর্তে পাওয়া যাচ্ছে Acer One14 এবং 65,990 টাকায় পেয়ে যাবেন Lenovo IdeaPad Flex। এছাড়াও রয়েছে অন্যান্য বিকল্প। অন্যদিকে টিভির ক্ষেত্রেও রয়েছে একাধিক অফার যা আপনি পেয়ে যাবেন 10,000 টাকারও কম দামে। আরও জানা যাচ্ছে, নির্দিষ্ট কিছু সংখ্যক ব্যাঙ্কের কার্ডে রয়েছে অতিরিক্ত ক্যাসব্যাক।

আরো পড়ুন