ADVERTISEMENT

চোখ ধাঁধানো ফিচারস নিয়ে লঞ্চ হলো Fire-Boltt Grenade স্মার্টওয়াচ, দেখে নিন এক নজরে

বাজেটের মধ্যে একাধিক ফিচার নিয়ে মার্কেটে লঞ্চ হলো এই স্মার্টওয়াচ, তবে এর দাম কত?

ADVERTISEMENT

Fire-Boltt ভারতে তাদের নতুন স্মার্টওয়াচ লঞ্চ করলো, যার নাম Fire-Boltt Grenade। এই সংস্থাটি কম দামের মধ্যে দুর্দান্ত সব ফিচার্স যুক্ত করেছে ঘড়িটিতে। ব্লুটুথ কলিং সহ রয়েছে স্পোর্টস মোড এবং একাধিক হেলথ সেন্সর। কোম্পানির মতে, একবার ফুল চার্জ করলে ৭ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ পাওয়া যাবে। তাহলে চলুন দেখে নেওয়া যাক এই ঘড়ির দাম, কালার ও স্পেসিফিকেশনগুলি।

ADVERTISEMENT

Fire-Boltt Grenade: দাম ও কী কী কালারে উপলব্ধ

Fire-Boltt Grenade ওয়াচটি ভারতে টোটাল ৬ টি ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছ। এই রং গুলি হলো গোল্ড ব্ল্যাক, গানপাউডার ব্ল্যাক, অরেঞ্জ গোল্ড, ক্যামো-গ্রিন এবং ক্যামো-ব্ল্যাক। ভারতে ফায়ার বোল্ট গ্রেনেডের দাম নির্ধারণ করা হয়েছে ১৯৯৯ টাকা। এটি ৩০ জুন অর্থাৎ কাল থেকে পাওয়া যাবে  Fireboltt-এর নিজস্ব ওয়েবসাইট এবং ই-কমার্স সাইট ফ্লিপকার্ট-এ।

Fire-Boltt Grenade-এর স্পেসিফিকেশন ও ফিচার

  • নতুন ফায়ার-বোল্ট গ্রেনেড স্মার্টওয়াচটিতে রয়েছে ১.৩৯ ইঞ্চি (৩৬০x৩৬০ পিক্সেল) HD ডিসপ্লে। ঘড়িটি রাউন্ড ডিজাইন যুক্ত এবং ডায়ালের ডান ধারে রয়েছে দুটি বাটন।
  • স্মার্টওয়াচটি ব্লুটুথ কলিং সমর্থন করে যাতে ব্যবহারকারীরা সরাসরি ঘড়ির স্ক্রীন থেকে ফোন কল করতে এবং গ্রহণ করতে পারবেন। এছাড়াও স্মার্টওয়াচটি ফোনের সঙ্গে যুক্ত থাকা কালিন গুগল অ্যাসিস্ট্যান্ট এবং সিরি সাপোর্ট করবে।  
  • Fire-boltt Grenade ওয়াচে ৩৫০ এমএএইচ ব্যাটারি আছে, যা এক চার্জে টানা 7 দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ পাওয়া যাবে এবং ব্লুটুথ কলিং-এর ক্ষেত্রে ২ দিনের ব্যাকআপ পাওয়া যাবে।
  • এই স্মার্টওয়াচে হার্ট রেট মনিটর, রক্তের অক্সিজেন পরিমাপ (SpO2), স্টেপ ট্র্যাকারের মতো গুরুত্বপূর্ণ ফিচার আছে।
  • এছারাও ওয়াচে ১২৩ টিরও বেশি স্পোর্টস মোডের সুবিধা, যা আপনাকে সম্পূর্ণ ফিট রাখতে সাহায্য করে।
  • সোশ্যাল মিডিয়া নোটিফিকেশন, ক্যালকুলেটর, স্টপওয়াচ সহ স্মার্টওয়াচে অন্যান্য ফাংশন উপলব্ধ রয়েছে।

সর্বোপরি, বলা যেতে পারে একটি স্মার্টওয়াচ ব্যবহার করতে গেলে যা যা ফিচার্স প্রয়োজন হয় সেই সবগুলি উপলব্ধ রয়েছে এই Fire-boltt Grenade মডেলটিতে, আর এর দামও রয়েছে আপনার বাজেটের মধ্যেই।

আরো পড়ুন