দুর্দান্ত ফিচার্সে লঞ্চ হল Fire-boltt Destiny স্মার্ট ওয়াচ, ব্লুটুথ কলিং সহ অফুরন্ত ফিচার্স

IP67 রেটিং এবং ১২৩টি স্পোর্টস মোড সহ Fire-boltt Destiny স্মার্টওয়াচটি বাজারে লঞ্চ হচ্ছে, দামও বাজেট-ফ্রেন্ডলি

Fire-boltt Destiny: ফায়ার-বোল্ট সম্প্রতি ভারতীয় বাজারে ফায়ার-বোল্ট কমব্যাট এবং ফায়ার-বোল্ট গ্রেনেড নামে দুটি স্মার্টওয়াচ লঞ্চ করেছে। এখন, ব্র্যান্ডটি ফায়ার-বোল্ট ডেসটিনি নামে একটি আকর্ষণীয়, প্রিমিয়াম চেহারার স্মার্টওয়াচ চালু করেছে। আসুন এর ফিচার্স, স্পেসিফিকেশন এবং দাম সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Fire-boltt Destiny: মূল্য ও প্রাপ্যতা

ফায়ার-বোল্ট ডেসটিনি স্মার্টওয়াচটি গোলাপী, বেইজ, কালো এবং সিলভার রঙের বিকল্পে বাজারে উপলব্ধ। এটি কোম্পানির ওয়েবসাইট এবং ফ্লিপকার্টে ১১ই জুলাই দুপুর ১২টা থেকে ১,৯৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে পাওয়া যাবে।

Fire-boltt Destiny: ফিচার্স ও স্পেসিফিকেশন

স্মার্টওয়াচটি একটি হাই-ডেফিনিশন ১.৩৯ ইঞ্চি ডিসপ্লে সহ আসে, যা ৩৬০ x ৩৬০ পিক্সেলের রেজোলিউশনের সাথে একটি ক্রিস্টাল-ক্লিয়ার ভিজ্যুয়াল অভিজ্ঞতা প্রদান করে। একটি জিঙ্ক- অ্যালয় ফ্রেম এবং অ্যালুমিনিয়াম বাটন দিয়ে তৈরি, ঘড়িটি টেকসই এবং স্টাইলিশ।

একটি ইনবিল্ট মাইক্রোফোন এবং স্পিকার সহ, স্মার্টওয়াচটি ব্লুটুথ কলিং সাপোর্ট করে এবং ব্যবহারকারীদের সহজেই কল করতে এবং রিসিভ করার সুবিধা প্রদান করে। এটি ভয়েস অ্যাসিস্ট্যান্টের সাথে অব্যাহত ইন্টিগ্রেশন এবং সুবিধাজনক ভয়েস কমান্ড প্রদান করতে সক্ষম।

হার্ট রেট মনিটর, রক্তের অক্সিজেন স্তরের জন্য SpO2 ট্র্যাকিং, স্লিপ ট্র্যাকিং এবং মহিলা স্বাস্থ্য ট্র্যাকিংয়ের মতো অন্যান্য বৈশিষ্ট্যগুলি এই স্মার্টওয়াচে উপস্থিত রয়েছে। শুধু তাই নয়, ফায়ার-বোল্টের এই স্মার্টওয়াচটিতে ১২৩টি স্পোর্টস মোড রয়েছে।

এছাড়াও, এই আশ্চর্যজনক স্মার্টওয়াচটি অ্যাপ্লিকেশনগুলি থেকে সময়মত আপডেট পেতে স্মার্ট নোটিফিকেশন প্রদান করে। ব্যবহারকারীরা এই ঘড়ির মাধ্যমে মিউজিক প্লেব্যাক কন্ট্রোল, ক্যামেরা কন্ট্রোল এবং আবহাওয়ার অবস্থা অ্যাক্সেস করতে পারবেন। এছাড়াও ঘড়িতে টাইমার, অ্যালার্ম এবং স্টপওয়াচের মতো বিকল্পগুলিও পাওয়া যায়। স্মার্টওয়াচটি IP67 রেটযুক্ত, অর্থাৎ বৃষ্টির সময়ও ব্যবহারকারীরা এই ঘড়িটি ব্যবহার করতে পারবেন।

আরো পড়ুন