ADVERTISEMENT

২০ দিনের ব্যাটারি লাইফের সাথে লঞ্চ হল Fire-Boltt Apollo 2

অ্যামোলেড ডিসপ্লের সাথে, ২০ দিনের ব্যাটারি লাইফ সহ লঞ্চ হল ফায়ার বোল্টের এই স্মার্টওয়াচ

ADVERTISEMENT

Fire-Boltt Apollo 2 স্মার্টওয়াচ ভারতে লঞ্চ করা হয়েছে। স্মার্টওয়াচটিতে ১.৪৩ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে রয়েছে যার রেজোলিউশন ৪৬৬×৪৬৬ পিক্সেল, ব্লুটুথ কলিং এবং হার্ট রেট মনিটর, স্লিপ ট্র্যাকার এবং spo2 মনিটরের মতো স্মার্ট হেলথ সেন্সর রয়েছে। এটি ১১০ টিরও বেশি স্পোর্টস মোড সহ আসে। এটিতে একাধিক ক্লাউড-ভিত্তিক ওয়াচফেস রয়েছে। স্মার্টওয়াচটি সাধারণ ব্যবহারের সাথে ৭ দিন এবং স্ট্যান্ডবাই মোডে ২০ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ প্রদান করে বলে দাবি করা হয়েছে।

ADVERTISEMENT

Fire-Boltt Apollo 2 : দাম, কালার ও লভ্যতা

Fire-Boltt Apollo 2 স্মার্টওয়াচটির দাম ভারতে ২৪৯৯ টাকা রাখা হয়েছে এবং অফিসিয়াল ফায়ার-বোল্ট ওয়েবসাইট এবং ফ্লিপকার্টের মাধ্যমে ক্রেতারা এটি কিনতে পারেন। এটি চারটি কালার ভেরিয়েন্টে বাজারে উপলব্ধ – ব্ল্যাক, ডার্ক গ্রে, গ্রে এবং পিঙ্ক।

Fire-Boltt Apollo 2 : স্পেসিফিকেশন

Fire-Boltt Apollo 2 স্মার্টওয়াচে রয়েছে ১.৪৩ ইঞ্চি (৪৬৬×৪৬৬ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে। এটিতে একটি বৃত্তাকার ডায়াল সহ একটি ধাতব বডি এবং সিলিকন স্ট্র্যাপ রয়েছে। ঘড়িটি ব্লুটুথ কলিং সাপোর্টেড, ব্যবহারকারীদের সরাসরি ঘড়ি থেকে ফোন কল করা এবং গ্রহণ করার সুবিধা প্রদান করে । স্মার্টওয়াচটিতে গুগল অ্যাসিস্ট্যান্ট এবং সিরির মতো AI ভয়েস অ্যাসিস্ট্যান্টও রয়েছে।

এতে spo2 মনিটরিং, হার্ট রেট সেন্সর, ফিমেল হেলথ ট্র্যাকার এবং স্লিপ মনিটরিংয়ের মতো বেশ কিছু স্মার্ট হেলথ ট্র্যাকার রয়েছে। এছাড়াও এটিতে ১১০টি স্পোর্টস মোড এবং একাধিক ক্লাউড-ভিত্তিক ওয়াচফেস রয়েছে। ওয়েরেবেলটি সাধারণ ব্যবহারের ক্ষেত্রে ৭ দিনের, ব্লুটুথ কলিং সহ ২ দিন এবং স্ট্যান্ডবাই মোডে ২০ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করে বলে দাবি করা হয়েছে।

এছাড়াও, Fire-Boltt-এর ঘড়িটিতে একটি অ্যালার্ম, একটি টাইমার, একটি স্টপওয়াচ, একটি আবহাওয়ার পূর্বাভাস এবং সেডেন্টারি রিমাইন্ডার রয়েছে। ফায়ার বোল্টের এই স্মার্টওয়াচটি জল এবং ধুলো প্রতিরোধের জন্য IP67-রেটযুক্ত। ঘড়ির অন্যান্য হাইলাইটগুলি হল ইনবিল্ট গেমস, স্মার্ট নোটিফিকেশন, ক্যামেরা কন্ট্রোল এবং মিউজিক কন্ট্রোল ইত্যাদি।

আরো পড়ুন