TVS Fiero 125 : শীঘ্রই বাজারে আসতে চলেছে TVS-এর Fiero, ফিচার ও লুকে টেক্কা দেবে বুলেটকেও

TVS Fiero 125 : TVS-এর এই মোটরসাইকেল পাওয়ারফুল ইঞ্জিন ও আকর্ষণীয় লুকসের সাথে জব্বর টক্কর দেবে বাজারে দাপিয়ে বেড়ানো বুলেটকেও। দেখে নিন ফিচারস।

TVS মোটর কম্পানি, টু-হুইলার গাড়ির দুনিয়ায় জনপ্রিয় একটি ব্র্যান্ড। এই নামী কোম্পানি নিয়ে আসতে চলেছে, TVS Fiero 125। এই মোটরসাইকেল পাওয়ারফুল ইঞ্জিন ও আকর্ষণীয় লুকসের সাথে জব্বর টক্কর দেবে বাজারে দাপিয়ে বেড়ানো বুলেটকেও! এই বাইক মার্কেটে এলে বাইক প্রেমীদের কাছে উত্তেজনার কারন হয়ে দাঁড়াবে। বিশেষত এই Sports বাইকগুলি স্টাইলিশ লুকসের জন্য গ্রাহকদের চাহিদা বেড়েছে।

TVS Fiero 125

বর্তমানে, অটোমোবাইল বাজারে কম্পিটিশন বিপুল পরিমানে বৃদ্ধি পেয়েছে। কারন একগুচ্ছ কোম্পানি প্রতিনিয়ত দুর্দান্ত ফিচারস ও আপ-টু-ডেট স্পেসিফিকেশন সহ বাজারে লঞ্চ করছে এবং গ্রাহকদের সাধ্যমত কম বাজেটের উচ্চ কোয়ালিটির মোটরসাইকেলে বাজার ভরে গেছে। এই প্রতিবেদনে আমরা জানাবো TVS Fiero 125 মডেলের পাওয়ারফুল ইঞ্জিন ও মাইলেজ সম্পর্কে বিস্তারিত ভাবে।

TVS Fiero 125 : জেনে নিন ফিচারস থেকে দাম সবকিছু

TVS Fiero 125-এ আছে আপডেটেড ও পাওয়ারফুল ইঞ্জিন। এই মোটরসাইকেলে আছে 125cc ফুয়েল ইনজেকটেড ও Super Cooled ইঞ্জিন। এই ইঞ্জিন 12bhp শক্তি দেবে। এতে আছে নিরপত্তার জন্য Drum ব্রেক এবং Disc ব্রেক এর অপশন থাকতে পারে। এই বাইকটিকে দুর্দান্ত মাইলেজ সহ বানানো হবে।

আরও পড়ুন : Bajaj Chetak Urbane : বাইকের পর এবার স্কুটার, বাজার কাঁপাচ্ছে Bajaj Chetak Urbane ইলেকট্রিক স্কুটার

আপনারা নিশ্চয়ই জানেন এখন মার্কেটে Sports বাইকের বিপুল চাহিদা রয়েছে। বিশেশ করে Sports Commuter সেগমেন্টে 125cc বাইকের বেশি জনপ্রিয়তা। এই চাহিদা পূরণ করার জন্যই TVS Fiero 125 মার্কেটে এন্ট্রি নিতে পারে।

আরও পড়ুন : Kratos R : বর্ষ শেষে বড়ো চমক, Tork-এর এই বাইক কিনলেই পাবেন 32,500 টাকার দুর্দান্ত ছাড়

TVS Fiero 125-এর দাম মার্কেটে চাহিদা অনুযায়ী হবে, তবে আশা করা যায় দাম 70,000 টাকা থেকে শুরু হতে পারে। TVS-এর এই ব্র্যান্ড নিউ মডেলের প্রতিযোগিতা হবে ভারতের আর কয়েকটি বিখ্যাত মডেলের সাথে। সেগুলি হল – Honda CB Shine, Honda SP125, Hero Glamour, Salander Plus এবং Bajaj Pulsar 125 মতো সলিড বাইকের সাথে।

আরো পড়ুন