Free OTT Subscription : লাগবে না হাজার হাজার টাকা, মাত্র 148 টাকায় পাবেন 15টি OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন, জানুন বিস্তারিত

148 টাকায় 15 টির বেশি OTT অ্যাপের সাবস্ক্রিপশন ! মাত্র 148 টাকায় পেয়ে যাবেন 15 টির বেশি OTT অ্যাপের সাবস্ক্রিপশন আর সাথে থাকবে 15GB data। কিভাবে পাবেন এই অফার ? জেনে নিন আজকের প্রতিবেদনে।

আপনি কি ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন? কিন্তু OTT অ্যাপের সাবস্ক্রিপশন নিতে পারছেন না ! তবে আজকের প্রতিবেদনটি আপনার জন্য বেশ গুরুত্বপূর্ণ হতে চলেছে। এবার মাত্র 148 টাকায় পেয়ে যাবেন 15 টির বেশি OTT অ্যাপের সাবস্ক্রিপশন আর সাথে থাকবে 15GB Data। কিভাবে পাবেন এই অফার ? জেনে নিন আজকের প্রতিবেদনে।

OTT

বর্তমান সময়ে মানুষ টিভির থেকে বেশি মোবাইলেই বিনোদন উপভোগ করে থাকেন। ওয়েব সিরিজ থেকে শুরু করে মুভি সবকিছুই আজকাল OTT প্ল্যাটফর্মে পাওয়া যাচ্ছে। তবে এর জন্য আলাদা করে সাবস্ক্রিপশন নিতে হয়। আলাদা আলাদা OTT অ্যাপের সাবস্ক্রিপশন সকলের পক্ষে কেনা সম্ভব নয়। তবে এবার আপনারা মাত্র 148 টাকায় পেয়ে যাবেন OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন। তার জন্য আপনাদের কাছে থাকতে হবে এয়ারটেল কোম্পানির প্রিপেইড নম্বর। তাহলেই এই দুর্দান্ত অফারটি পেয়ে যাবেন।

আরও পড়ুন : BSNL-এর দুর্দান্ত প্ল্যান, মাত্র 8 টাকা খরচে পাবেন দৈনিক 3GB ডাটা ও ফ্রী কলিং, জেনে নিন বিস্তারিত

Airtel গ্রাহকরা কিভাবে উপভোগ করবেন OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন?

148 টাকার বিনিময়ে এয়ারটেল প্রিপেইড প্ল্যানে আপনারা Hoichoi, Eros now, Sony LIV, Play Fancode ইত্যাদির মত OTT প্ল্যাটফর্মের অ্যাক্সেস সম্পূর্ণ বিনামূল্যে পেয়ে যাবেন। আর সাথে থাকবে 15GB High Speed Data। এই Data শেষ হয়ে যাওয়ার পর আপনার থেকে প্রতি MB 50 পয়সা চার্জ করা হবে।

আরও পড়ুন : BSNL-এর বড়ো চমক! মাত্র 150 টাকার রিচার্জে পাবেন 60GB ডাটার সাথে Unlimited Call ও Free SMS, জানুন বিস্তারিত

Jio-র গ্রাহকরা কিভাবে উপভোগ করবেন OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন?

Jio-148 টাকার রিচার্জ প্ল্যানে আপনারা 10GB High Speed Data পাবেন। আর সাথে Sun Nxt, Jio Cinema Premium, Sony LIV, Zee 5, Discovery Plus, Epic ON ইত্যাদির মত OTT অ্যাপের সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে পেয়ে যাবেন।

আরো পড়ুন