e-Sprinto : 8 হাজার ইউনিট ইলেকট্রিক স্কুটার বিক্রির রেকর্ড গড়লো e-Sprinto, টার্গেট 2024-এর আগে 10 হাজার

বিখ্যাত ইলেকট্রিক স্কুটার প্রস্তুতকারক কোম্পানি e-Sprinto 8,000-এর বেশি ইলেকট্রিক স্কুটার বিক্রি করেছে। এই রেকর্ড সংখ্যক বিক্রি করেছে মাত্র 21মাসের মধ্যেই।

বিখ্যাত ইলেকট্রিক স্কুটার প্রস্তুতকারক কোম্পানি e-Sprinto 8,000-এর বেশি ইলেকট্রিক স্কুটার বিক্রি করেছে। এই রেকর্ড সংখ্যক বিক্রি করেছে মাত্র 21মাসের মধ্যেই। গত বছর 22শে মার্চ, 2022 থেকে ম্যানুফ্যাকচারার কোম্পানি এই বিক্রি শুরু করেছিলেন। আর কয়েকদিন পরেই শেষ হতে চলেছে, 2023। চলতি বছরের শেষের সাথে ইলেকট্রিক স্কুটারের প্রস্তুতকারক কোম্পানির উদ্দেশ্য 10 হাজার বিক্রির রেকর্ডকে ছাপিয়ে যাওয়া।

e-Sprinto Electric Scooter

e-Sprinto কোম্পানির ডিরেক্টর ও কো ফাউন্ডার অতুল গুপ্তার মতামত : 

উল্লেখ্য, জনপ্রিয় e-Sprinto মডেল মার্কেটে লঞ্চ হওয়ার পর থেকেই বিপুল হারে বিক্রি হয়েছে। শুধুমাত্র এই বছরের মধ্যেই নিজের পারফরমেন্স ও আকর্ষণীয় ফিচারের গুণে একচেটিয়া ভাবে বাজার দখল করেছে e-Sprinto Electric Scooter। যার ফলস্বরূপ, একধাক্কায় বেড়ে গিয়েছে প্রস্তুতকারক কোম্পানির ইলেকট্রিক স্কুটার তৈরির পরিমাণ। একটি পাবলিক ফোরামে e-Sprinto এর ডিরেক্টর এবং কো-ফাউনডার অতুল গুপ্তা বলেছেন, প্রথম সারির শহরগুলিতে যেমন- ব্যাঙ্গালুরু, কলকাতা, চেন্নাই ও দিল্লি NCR-এতে ব্যাপকহারে প্রভাব বিস্তার করেছে e-Sprinto Electric Scooter

আরও পড়ুন : Jawa Yezdi : 1 মাসের জন্য ফ্রীতে পাবেন পেট্রোল, বাম্পার অফার দিচ্ছে Jawa Yezdi 

এছাড়াও, বলেছে্ন, ‘’ আমরা 8,000-এর মাইলস্টোন ক্রস করে বেশ উত্তেজিত অনুভব করছি। এবং আমাদের দেওয়া কথা মতো e-Sprinto ইলেকট্রিক স্কুটারের মাধ্যমে আমরা গ্রাহকদের সন্তুষ্ট করেছি। আমরা ভবিষ্যতের দিকে তাকিয়ে আছি। আমাদের লক্ষ্য 2024-এর মধ্যে 10 হাজারের রেকর্ড ভাঙা।’ e-Sprinto আরো প্রকাশ করেছেন, নতুন ইলেকট্রিক স্কুটার প্রায় 50%-এর বেশি রেভিনিউ বৃদ্ধি করেছে এক বছরের মধ্যেই।

আরও পড়ুন : Honda NX500 : শীঘ্রই বাজারে আসতে চলেছে Honda-র NX500, থাকবে কিলার লুকের সাথে জম্পেশ ফিচারস

ইতিমধ্যে, e-Sprinto বিভিন্ন ধরনের দ্রুত গতির এবং স্বল্প গতির ইলেকট্রিক স্কুটার বাজারে এনেছে, সেগুলি হল  e-Sprinto LS, Rapo এবং Roamy যেটি লো-স্পিডের এবং হাই-স্পিডের ইলেকট্রিক স্কুটার যেমন- e-Sprinto HSএছাড়া, এই বছরের শুরর দিকে কম্পানি লঞ্চ করেছে Amery e-scooter ইলেকট্রিক গাড়ি।

আরো পড়ুন