Ducati-র বাম্পার ধামাকা! Multistrada V4 ও Streetfighter V4 মডেলে পাবেন 1.5 লাখ পর্যন্ত দুর্দান্ত ডিসকাউন্ট, জানুন বিস্তারিত

Streetfighter V4-এর এক্স শোরুম মডেলের দাম 22 লাখ 15 হাজার টাকা। অপরদিকে Multistrada V4-এর এক্স শোরুম মডেলের দাম 21 লাখ 48 হাজার টাকা। এই স্কিম 31শে জানুয়ারি পর্যন্ত অথবা স্টক থাকা পর্যন্ত প্রযোজ্য। এই ইটালিয়ান বাইক ম্যানুফ্যাকচারার কোম্পানি তার পোর্টফোলিও থেকে আরো বেশ কয়েকটি মডেল এ ডিসকাউন্ট দিচ্ছে। এই ডিসকাউন্ট আপনারা Streetfighter V2 ও Multistrada V2 মডেলেও পেয়ে যাবেন।

নির্দিষ্ট সময়ের জন্য Ducati India তার Multistrada V4 আর Streetfighter V4 মডেলে 1 লাখ 50 হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট দিচ্ছে। ক্রেতাদের Incentive হিসেবে স্টোর ক্রেডিট দেওয়া হচ্ছে। এটি কেবলমাত্র এক্স শোরুম মডেলের মূল্যের উপর প্রযোজ্য। গ্রাহকরা চাইলে এটি ক্যাশ ডিসকাউন্ট হিসেবে নিতে পারেন আবার Service Pack কিনতে পারেন, কিংবা সার্ভিস প্যাক, Ducati-Branded Apparel বিকল্প হিসেবে বেছে নিতে পারেন।

Ducati Multistrada V4

Streetfighter V4-এর এক্স শোরুম মডেলের দাম 22 লাখ 15 হাজার টাকা। অপরদিকে Multistrada V4-এর এক্স শোরুম মডেলের দাম 21 লাখ 48 হাজার টাকা। এই স্কিম 31শে জানুয়ারি পর্যন্ত অথবা স্টক থাকা পর্যন্ত প্রযোজ্য। এই ইটালিয়ান বাইক ম্যানুফ্যাকচারার কোম্পানি তার পোর্টফোলিও থেকে আরো বেশ কয়েকটি মডেল এ ডিসকাউন্ট দিচ্ছে। এই ডিসকাউন্ট আপনারা Streetfighter V2Multistrada V2 মডেলেও পেয়ে যাবেন।

Ducati Streetfighter V2 ও Multistrada V2-এর অফারের বিস্তারিত তথ্য : 

Multistrada V4 : Multistrada S ও Rally ভার্সনে উপলব্ধ আছে। এতে রয়েছে Grandturismo V4 ইঞ্জিন। যা সর্বোচ্চ 168 bhp শক্তি ও সর্বাধিক 125 Nm টর্ক উৎপাদন করে। S ভেরিয়েন্টের সাসপেনশন Electronically Adjustable। এছাড়া এতে রয়েছে Ohlins সাসপেনশন ও Forged Marchesini Wheels। এই ব্র্যান্ড Multistrada V4 RS চলতি বছর লঞ্চ করবে।

আরও পড়ুন : Maruti Suzuki Hustler : Exter ও Punch-কে টেক্কা দেবে Maruti Suzuki-র এই গাড়ি, দেখুন ফিচারস

Multistrada V4-এ Cornering ABS সহ আপগ্রেটেড IMU, Eight Level Wheelie Control ও Cornering Traction Control রয়েছে। অপরদিকে Multistrada V4 S-এ Bi Directional Fast Shifter, Vehicle Hold Control, Cruise Control ও Cornering Lights রয়েছে।

আরও পড়ুন : Toyota Rumion : Ertiga-কে টেক্কা দেবে Toyota-র এই SUV, লুক দেখে চমকে উঠবেন

Streetfighter V4 : এই বাইকে 1,103cc Desmosedici Stradale V4 ইঞ্জিন রয়েছে। যা 13,000 rpm এ 205bhp শক্তি ও 9,500rpm এ 123Nm টর্ক উৎপাদন করে। এছাড়া এই মডেলের রয়েছে 6 Speed Transmission সহ Two Way Quick Shifter। এছাড়া রয়েছে Ohlins Electronic Springs, Ohlins Steering Damper, Lighter Forged Aluminium Marchesini Wheels ইত্যাদি।

আরো পড়ুন