Jio-র জয়জয়কার! 299-এর প্ল্যানে টেক্কা দিচ্ছে Vi ও Airtel-কেও, জেনে নিন বিস্তারিত

Jio-র এই রিচার্জ প্ল্যান প্রতিযোগী টেলিকম সংস্থা Vi এবং Airtel-কেও হার মানাবে এমনটা অনুমান করা যায়। দেখে নিন।

বর্তমানে, আমরা ইন্টারনেটের যুগে বাস করি। প্রতিমুহূর্তে আমরা পাখির চোখ করে থাকি, কোন টেলিকম সংস্থা কি কি রিচার্জ অফার দিচ্ছে।
বলাইবাহুল্য, Jio-র এই রিচার্জ প্ল্যান প্রতিযোগী টেলিকম সংস্থা Vi এবং Airtel-কেও হার মানাবে এমনটা অনুমান করা যায়।

Jio

বর্তমানে, আমাদের দেশের 3টি বিখ্যাত টেলিকম সংস্থা হল- Jio, Vi এবং Airtel। তারা বিভিন্ন রকমের রিচার্জ প্ল্যান অফার করে থাকে। 3টি কোম্পানিরই 300 টাকার নীচে রিচার্জ প্ল্যান আছে কিন্তু Jio-র প্ল্যান সবথেকে আকর্ষণীয়। আসুন, আমরা 299 টাকার প্ল্যান নিয়ে আলোচোনা করি।

Jio-এর 299 টাকার প্ল্যান

আপনারা, Jio এর রিচার্জ প্ল্যানের সাথে, প্রিপেইড ব্যবহারকারী প্রতিদিন 2GB হাই স্পিড ডাটা পেয়ে যাবেন। সাথে এই প্ল্যানে থাকবে প্রতিদিন 100টি SMS এবং লোকাল এবং আনলিমিটেড STD কলিং অফার। এছাড়া, 299 টাকার এই প্ল্যানটিতে পাবেন 28দিনের ভ্যালিডিটি এবং প্রতিদিন 2GB করে ডেটা।

আরও পড়ুন : OnePlus Ace 3 : 16GB RAM ও 5500mAh ব্যাটারি নিয়ে বাজারে আসছে OnePlus-এর Ace 3, দাম কত? জেনে নিন

Airtel-এর 299 টাকার প্ল্যান

Airtel 299 টাকার এই প্ল্যানে, প্রিপেইড ব্যবহারকারীরা পেয়ে যাবেন প্রতিদিন 1.5 GB হাই স্পিড ডেটা এবং 100 SMS সহ আনলিমিটেড লোকাল এবং STD কলিংয়ের সুবিধা পেয়ে যাবেন।
Airtel এর এই 299 টাকার রিচার্জ প্ল্যানের সাথে পেয়ে যাবেন 28 দিনের ভ্যালিডিটি। এবং প্রতিদিন 1.5GB করে ডেটা। এই প্ল্যানে মোট 42GB করে হাই-স্পিড ডেটা পেয়ে যাবেন।

Vi-এর 299 টাকার প্ল্যান

আপনি ভোডার এই প্ল্যানে পেয়ে যাবেন প্রতিদিন 1.5 GB করে হাই-স্পিড ইন্টারনেট। সাথে আনলিমিটেড ফ্রি ভয়েস কলিং, এবং প্রতিদিন 100 করে SMS এর সুবিধা। এছাড়া একটি বিশেষ সুবিধা হিসাবে পেয়ে যাবেন Vi Hero আনলিমিটেড সুবিধা।

আরও পড়ুন : Tecno Pova 5 Pro : 50MP-র ক্যামেরা ও 5000mAh ব্যাটারি নিয়ে মার্কেটে এলো Pova 5 Pro, দাম কত? জেনে নিন

Jio, Vi ও Airtel-এর প্ল্যানের মধ্যে পার্থক্য

3টি কোম্পানির 299 টাকার প্ল্যানের মধ্যে বড় পার্থক্য হল ডেটা। Jio-এর প্ল্যানে আপনি পাচ্ছেন 56GB ডেটা। এবং AirtelVi-এর প্ল্যানে একই দামে মাত্র 42GB ডেটা পাচ্ছেন।

আরো পড়ুন