দিল্লির এক ব্যাক্তি প্রোডাক্ট অর্ডার করেছিলেন AliExpress-এ, পেলেন ৪ বছর পর

AliExpress থেকে অর্ডার করেছিলেন ২০১৯ সালে, পার্সেল এসে পৌঁছল ৪ বছর পর ২০২৩ সালে

AliExpress এখন ভারতে নিষিদ্ধ। কিছুকাল আগে পর্যন্তও এটি ভারতীয় প্রযুক্তিবিদদের জন্য একটি গো-টু ওয়েবসাইট ছিল সস্তা ইলেকট্রনিক্স পণ্য কেনার জন্য। যে সমস্ত ডিভাইসগুলি ভারতে উপলব্ধ ছিল না সেগুলি AliExpress থেকে সহজেই অর্ডার করা যেতে পারতো। দিল্লির এক ব্যক্তি প্রায় চার বছর আগে ওয়েবসাইট থেকে অর্ডার করা একটি প্রোডাক্ট সম্পর্কে একটি আশ্চর্য অভিজ্ঞতা শেয়ার করেছেন। তিনি ভেবেছিলেন যে তিনি হয়তো আর কোনদিনই এটি পাবেন না, কিন্তু পার্সেলটি চার বছর পরে তাঁর কাছে এসে পৌঁছেছে।

নিতিন আগরওয়াল নামের ঐ ব্যাক্তি একটি অসাধারণ ঘটনা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। তিনি বলেছে, ২০১৯ সালে AliExpress থেকে তিনি একটি প্রোডাক্ট অর্ডার করেছিলেন যেটি অবশেষে চার বছরের দীর্ঘ অপেক্ষার পরে তাঁর কাছে পৌঁছে দেওয়া হয়েছে।

AliExpress-এ কি এমন অর্ডার দিয়েছিলেন তিনি

আগরওয়ালের টুইট করেছেন, “কখনও আশা হারাবেন না! তাই, আমি ২০১৯ সালে আলি এক্সপ্রেস (বর্তমানে ভারতে নিষিদ্ধ) থেকে এটি অর্ডার দিয়েছিলাম এবং আজ পার্সেলটি আমাকে দেওয়া হয়েছে”। যদিও আগরওয়াল প্রোডাক্টের ব্যাপারে বা বিলম্বের কারণ হিসাবে কিছু প্রকাশ করেননি। হয়তো তার এই গল্পটি অনলাইন শপিং অভিজ্ঞতার এক অনন্য উদাহরন হিসাবে মনে থাকবে।

আগরওয়ালের এই পোস্ট টুইটারে জনপ্রিয় হয়ে উঠেছে এবং অন্যান্য টুইটার ব্যবহারকারীদের কাছ থেকেও প্রতিক্রিয়া এসেছে অনেক। তাদের মধ্যে একজন লিখেছেন যে, “আমি ২০১৯ সালের ডিসেম্বরে ২টি প্রোডাক্ট অর্ডার দিয়েছিলাম। তাই আমি আশা করতে পারি যে এটি একদিন অবশ্যই আমার কাছে এসে পৌঁছবে”। অন্য একজন লিখেছেন, “আমার অনেক অর্ডার আটকে গেছে যা আমি ২০১৭-১৯ সালের দিকে অর্ডার দিয়েছিলাম এবং যার জন্য আমি ইতিমধ্যেই পেমেন্ট করে দিয়েছি”।

আরো পড়ুন